scorecardresearch
 

Tarot Horoscope: কেমন কাটবে সারাদিন? জানুন আজকের ট্যারো কার্ড গণনা

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা
হাইলাইটস
  • মিথুন সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখুন।
  • সিংহ রাশির ইতিবাচক ফলাফল।
  • কুম্ভ রাশির মনোযোগ বৃদ্ধি।

Tarot Horoscope 18th September 2021: ট্যারো কার্ড অনুসারে ধনু রাশির অফিসে চাপ বৃদ্ধি। এদিকে বৃষ রাশির মর্যাদা বৃদ্ধি। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

যন্ত্রপাতি এবং লোহা সম্পর্কিত ব্যবসা লাভজনক সাফল্য অর্জন করবে। কাজের কৌশলে কিছু পরিবর্তন আনতে হবে। অফিসে কাজের  চাপ কম থাকায় চাকরিপ্রার্থীরা স্বস্তি বোধ করবেন।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

তথ্যপ্রযুক্তির সঙ্গে যুক্ত ব্যক্তিদের কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব লাভ। মর্যাদা বৃদ্ধি। আয় বাড়তে কিছুটা সময় লাগতে পারে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

অর্থ সংক্রান্ত লেনদেন নিয়ে আজ কোথাও কথা বলবেন না, আপনার টাকা আটকে যেতে পারে। ইন্টারভিউতে সাফল্য না পাওয়ায় তরুণদের হতাশা। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি যে দক্ষতাগুলি শিখতে চান তা আর্থিক লাভের সঙ্গে জড়িত নয়। এই দক্ষতাগুলি আপনার ব্যক্তিত্বকে পরিমার্জিত করার জন্যও উপযুক্ত হতে পারে। নতুন কিছু শেখার চেষ্টা চালিয়ে যান।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সম্পত্তি বা কোনও বিশেষ প্রকল্প নিয়ে আলোচনা। ইতিবাচক ফলাফল। আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে কিছু সময় ব্যয় আপনাকে ইতিবাচক শক্তি দেবে।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 
 
ব্যবসায় নতুন কিছু শুরু করার পরিকল্পনা বাস্তবায়নের সঠিক সময়। গ্রহের অবস্থা সম্পূর্ণ আপনার অনুকূলে থাকবে। চাকরিপ্রার্থীদের স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

Advertisement

যে কোনও ধরনের নথি সংক্রান্ত কাজ করার সময় খুব সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। একটি ছোট ভুলে বড় ক্ষতি হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ উপকারী হবে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

লাভজনক চুক্তি। অংশীদারিত্বের ব্যবসায় আপনাকে বেশিরভাগ সিদ্ধান্ত নিতে হবে। কোন সমস্যা হলে, প্রবীণ ব্যক্তির পরামর্শ নিন।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসার ক্ষেত্রে আপনি যে পরিবর্তন নীতিগুলি তৈরি করেছেন তা অবিলম্বে বাস্তবায়ন করুন। এই পরিবর্তনগুলি আপনাকে শুভ সুযোগ প্রদান করবে। অফিসে চাপ বৃদ্ধি।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

স্বামী -স্ত্রীর মধ্যে সমস্যার সমাধান। বাড়ির পরিবেশ মনোরম হবে। সাত্ত্বিক খাদ্য গ্রহণের উপর জোর দিন। শরীরেরও ডিটক্স প্রয়োজন। 


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অভ্যন্তরীণ কৌতূহল বৃদ্ধি পাবে। জ্ঞান অর্জন। মনোযোগ বৃদ্ধি। নতুন দক্ষতাগুলিকে সর্বোত্তম উপায়ে ব্যবহার করে এগিয়ে যেতে সক্ষম হবেন।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সম্পত্তি বা পৈতৃক কাজে চাপ সৃষ্টি। ভাইবোনদের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা। সন্তানের যে কোনও সমস্যা সমাধান।

 

Advertisement