scorecardresearch
 

Zodiac Signs: এই রাশির জাতকরা একে অপরের আত্মার সঙ্গী! আপনার প্রেমিক হিসাবে সেরা কে?

Zodiac Signs: শত ঝগড়া -অশান্তির পরেও কিছু স্ট্রং কাপল একে অপরের সঙ্গেই থাকেন। তাঁরা একে অপরের ত্রুটি মানিয়ে নেন, দু'জন- দু''জনের পাশে থাকেন ও সম্মান করেন। সম্পর্কের সামঞ্জস্য এমন একটা জিনিস যা খুব কম জুটির মধ্যে থাকে।

Advertisement
আপনার প্রেমিক হিসাবে সেরা কে? আপনার প্রেমিক হিসাবে সেরা কে?
হাইলাইটস
  • অশান্তির পরেও কিছু স্ট্রং কাপল একে অপরের সঙ্গেই থাকেন।
  • তাঁরা একে অপরের ত্রুটি মানিয়ে নেন।
  • জ্যোতিষশাস্ত্রের রাশিচক্রের উপর নির্ভর করে এই বৈশিষ্ট্যগুলি চিহ্নিত হয়।

Zodiac Signs: সম্পর্কের সামঞ্জস্য এমন একটা জিনিস, যা খুব কম জুটির মধ্যে থাকে। শত ঝগড়া -অশান্তির পরেও কিছু স্ট্রং কাপল একে অপরের সঙ্গেই থাকেন। তাঁরা একে অপরের ত্রুটি মানিয়ে নেন, দু' জন- দু 'জনের পাশে থাকেন ও সম্মান করেন। 

মনে করা হয়, এই বৈশিষ্ট্যগুলি জ্যোতিষশাস্ত্রের রাশিচক্রের উপর নির্ভর করে চিহ্নিত হয়। এক নজরে দেখে নিন, কোন রাশির সঙ্গে কোন রাশি সবচেয়ে বেশি সঙ্গতিপূর্ণ। 

* মেষ/ARIES ও  মিথুন/ GEMINI

 এই দুটির রাশির কিছু সাধারণ বৈশিষ্ট্য থাকলেও এরা একে অপরের বিপরীত। মেষ রাশির মনোমুগ্ধকর ব্যক্তিত্ব, মিথুনকে সমাজে নিজের মতো থাকতে অনুপ্রাণিত করে। এরা উভয়েই নতুন অভিজ্ঞতা উপভোগ করেন এবং একসঙ্গে উত্তেজনাপূর্ণ কাজ করার রোমাঞ্চ পছন্দ করেন। তাঁরা একে অপরের মধ্যে ভারসাম্য বজায় রাখেন।

* কন্যা/ VIRGO ও বৃষ / TAURUS

এই দুই রাশির উভয়েরই জীবনে একটি শক্তিশালী দিকনির্দেশনা রয়েছে। নিজেদের উদ্দেশ্য সম্পর্কে খুব নিশ্চিত তাঁরা। লক্ষ্য অর্জনে অত্যন্ত কঠোর পরিশ্রম করে দুই রাশির জাতকই। তাঁদের লক্ষ্য থাকে আরামদায়ক এবং মনোরম জীবনযাত্রা অর্জন করা এবং প্রিয়জনদের সঙ্গে আনন্দের সহকারে জীবনযাপন করা। এই সাধারণ লক্ষ্য উভয়কে অনেক বেশি কাছাকাছি নিয়ে আসে।

*  ধনু/ SAGITTARIUS ও  সিংহ/ LEO

ধনু এবং সিংহর অহংবোধ অনেক বেশি। এরা লাইমলাইটে থাকতে পছন্দ করে। তাঁদের উভয়ের শক্তিশালী ব্যক্তিত্ব মাঝে মধ্যে সংঘর্ষ তৈরি করতে পারে। তবে এটিই আবার তাঁদের শক্তিশালী করে তোলে। তাঁরা একে অপরকে খুব গভীরভাবে এবং আবেগ দিয়ে ভালোবাসেন।

* মকর/ CAPRICORN ও  কুম্ভ/ AQUARIUS

এই দুই রাশি, সৃজনশীল এবং রোম্যান্টিকভাবে একে অপরের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। একসাথে,যে কোনও কিছু অর্জন করতে পারেন তাঁরা। কুম্ভ এবং মকরের সাধারণ বিশ্বাস এবং মূল্যবোধ একই রকম। দম্পতি হিসাবে অত্যন্ত শক্তিশালী।

Advertisement

* কর্কট/ CANCER ও  তুলা/ LIBRA

এই দুটি রাশি একে অপরের প্রকৃত আত্মার সঙ্গী। কর্কট খুব সংবেদনশীল এবং আবেগপ্রবণ। অন্যদিকে তুলা রোম্যান্স এবং মানসিক স্থিতিশীলতার সঠিক মিশ্রণ। তাঁরা একে অপরের সঙ্গে খুব ভাল ভাবে ভারসাম্য বজায় রাখে, কারণ  স্থিতিশীল, প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে থাকতে তাঁরা বিশ্বাসী। 

 

Advertisement