scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি- ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ - আজ বৃষ রাশির অর্থনৈতিক দিক শক্তি পাবে

Vrishabha Dainik Rashifal 14 February 2023: ভাগ করা সম্প্রসারণের সুযোগ থাকবে। নেতৃত্বের প্রচেষ্টা জোরদার হবে। শিল্প-বাণিজ্যের ক্ষেত্রে উন্নতি হবে। লেনদেনে কার্যকর হবে। অবশ্যই এগিয়ে যাবে। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। পরিকল্পনাগুলো সম্পন্ন করবে। টেকসই করার প্রচেষ্টা বাড়বে। পেশাদারিত্বের উপর জোর দেবে। অর্থনৈতিক দিক শক্তি পাবে। ভাগ করা কাজের সাথে তাল মিলিয়ে চলবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ - ভাগ করা সম্প্রসারণের সুযোগ থাকবে। নেতৃত্বের প্রচেষ্টা জোরদার হবে। শিল্প-বাণিজ্যের ক্ষেত্রে উন্নতি হবে। লেনদেনে কার্যকর হবে। অবশ্যই এগিয়ে যাবে। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। পরিকল্পনাগুলো সম্পন্ন করবে। টেকসই করার প্রচেষ্টা বাড়বে। পেশাদারিত্বের উপর জোর দেবে। অর্থনৈতিক দিক শক্তি পাবে। ভাগ করা কাজের সাথে তাল মিলিয়ে চলবে।

অর্থ, লাভ, পেশা- পক্ষে চুক্তি করা হবে। অংশীদারিত্বকে উৎসাহিত করা হবে। সৃজনশীল প্রচেষ্টা বাড়বে। দর কষাকষিতে ভালো হবে। জমি তৈরির কাজ করা হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। ফল ভালো হবে। অর্জন বাড়বে। ব্যবসায় প্রভাবশালী হবেন। কর্মদক্ষতা জোরদার হবে।

প্রেম এবং বন্ধুত্ব- প্রিয়জনের মধ্যে সমন্বয় থাকবে। সহকর্মীদের আস্থা জয় করবে। প্রভাব থাকবেই। ব্যক্তিগত সম্পর্কের শক্তি বজায় রাখবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। বন্ধুদের আস্থা পাবেন। সংবেদনশীল হবে। অনুভূতিকে সম্মান করবে।

স্বাস্থ্য মনোবল- সম্প্রীতি বাড়বে। জীবনযাত্রার মান বৃদ্ধি পাবে। সততা বজায় রাখবে। প্রয়োজনীয় বিষয়ে গতি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 2 5 6

শুভ রং: ডুমুরের মত

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। আতিথেয়তা বাড়ান। আচার-অনুষ্ঠান মেনে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement