scorecardresearch
 

Aditya and Shukraditya Rajyog: সুখ-সম্পদ বাড়বে, এপ্রিলের শেষে বিরাট উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, এপ্রিল মাসের শেষ সপ্তাহে একাধিক শুভ যোগ তৈরি হবে। এই সময় মেষ রাশিতে তৈরি হবে আদিত্য রাজযোগ। আবার ২৫ এপ্রিল শুক্র গোচর করবে মেষ রাশিতে। সেখানে শুক্র এবং সূর্যের মিলনে তৈরি হবে শুক্রাদিত্য রাজযোগ। তাছাড়া, সূর্য, শুক্র এবং বৃহস্পতির মিলনে তৈরি হবে ত্রিগ্রহী যোগ।

Advertisement
লাভবান হবেন ৩ রাশির জাতকরা। লাভবান হবেন ৩ রাশির জাতকরা।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, এপ্রিল মাসের শেষ সপ্তাহে একাধিক শুভ যোগ তৈরি হবে।
  • এই সময় মেষ রাশিতে তৈরি হবে আদিত্য রাজযোগ।
  • আবার ২৫ এপ্রিল শুক্র গোচর করবে মেষ রাশিতে।

জ্যোতিষ মতে, এপ্রিল মাসের শেষ সপ্তাহে একাধিক শুভ যোগ তৈরি হবে। এই সময় মেষ রাশিতে তৈরি হবে আদিত্য রাজযোগ। আবার ২৫ এপ্রিল শুক্র গোচর করবে মেষ রাশিতে। সেখানে শুক্র এবং সূর্যের মিলনে তৈরি হবে শুক্রাদিত্য রাজযোগ। তাছাড়া, সূর্য, শুক্র এবং বৃহস্পতির মিলনে তৈরি হবে ত্রিগ্রহী যোগ। এই যোগগুলির প্রভাবে ৩ রাশির জাতকদের কপাল খুলবে। জেনে নিন...


মেষ রাশি (Aries): 
 এপ্রিল মাসে একাধিক শুভ যোগের প্রভাবে লাভবান হবেন মেষ রাশির জাতকরা। সব কাজে সফল হবেন। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। সমাজে সুনাম বাড়বে। 

তুলা রাশি (Libra): 
শুক্রাদিত্য যোগের প্রভাবে ভাগ্য খুলবে তুলা রাশির জাতকদের। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। অর্থলাভের সুযোগ রয়েছে। সব বাধা কেটে যাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo): 
ভাগ্যোদয় হবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্য পাবেন। দীর্ঘদিনের কোনও ইচ্ছে পূরণ হবে। ঘরে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। বাড়বে আয়। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

অন্য দিকে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে তৈরি হবে মালব্য রাজযোগ। যার প্রভাবে লাভবান হবেন বৃষ, সিংহ, তুলা রাশির জাতকরা।জ্যোতিষ মতে, পয়লা বৈশাখে একাধিক শুভ যোগ তৈরি হবে। যার মধ্যে অন্যতম ত্রিপুষ্কর যোগ। এই যোগের প্রভাবে ৫ রাশির জাতকদের জীবনে আসবে আমূল বদল। কপাল খুলবে বৃশ্চিক, মেষ, মিথুন, ধনু, মীন রাশির জাতকদের।
 

Advertisement