scorecardresearch
 

Zodiac: ১৯ মাস পর রাহু-কেতু গোচর, এই ৪ রাশি হবে মালামাল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, তাদের উভয়ের রাশি পরিবর্তন করতে কমপক্ষে ১৮ মাস সময় লাগে। এই গ্রহগুলির বিশেষ বিষয় হল এই দুটি গ্রহই সর্বদা বিপরীতমুখী গতিতে চলে। তাদের ট্রানজিট পরবর্তী রাশিতে নয় বরং আগের রাশিতে। আসুন জেনে নেওয়া যাক রাহু-কেতুর এই যাত্রায় কোন কোন রাশি লাভবান হবে।

Advertisement
১৯ মাস পর রাহু-কেতু গোচর, এই ৪ রাশি হবে মালামাল ১৯ মাস পর রাহু-কেতু গোচর, এই ৪ রাশি হবে মালামাল

Zodiac: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। সবাই শনি, রাহু ও কেতুর প্রকোপ এড়াতে চায়। রাহু-কেতু গ্রহগুলিকে পাপ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বর্তমানে রাহু বৃষ রাশিতে এবং কেতু বৃশ্চিক রাশিতে গমন করছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, তাদের উভয়ের রাশি পরিবর্তন করতে কমপক্ষে ১৮ মাস সময় লাগে। এই গ্রহগুলির বিশেষ বিষয় হল এই দুটি গ্রহই সর্বদা বিপরীতমুখী গতিতে চলে। তাদের ট্রানজিট পরবর্তী রাশিতে নয় বরং আগের রাশিতে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু-কেতু ১২ এপ্রিল তাদের রাশি পরিবর্তন করবে। রাশিচক্রের এই পরিবর্তনে রাহু, মেষ ও কেতু তুলা রাশিতে প্রবেশ করছে। আসুন জেনে নেওয়া যাক রাহু-কেতুর এই যাত্রায় কোন কোন রাশি লাভবান হবে।


বৃষ TAURUS

জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাহু-কেতুর সংক্রমন বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আপনি এই ট্রানজিট থেকে বিশেষ সুবিধা পাবেন। কর্মজীবনে অগ্রগতি পাবেন। একই সময়ে, আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ট্রানজিট সময়কালে আপনি কর্মজীবনে বিশেষ মনোযোগ দেবেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। থেমে থাকা কাজ শেষ হতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগকারীরা এই সময়ে লাভবান হবেন। একই সময়ে, ব্যবসায়িক ভ্রমণের সময় লাভ পেতে পারেন।


তুলা LIBRA

জ্যোতিষ মতে, রাহু-কেতু তুলা রাশিতে একটি শুভ অবস্থানে থাকা তাদের প্রচুর সুবিধা দেবে। আয় বাড়তে পারে। কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসায় লাভ হবে।


কুম্ভ AQUARIUS

এই রাশির জাতক জাতিকাদের জন্যও এই ট্রানজিট লাভজনক হতে চলেছে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। অর্থ উপার্জনের অনেক নতুন পথ খুলবে। আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না। এই সময়ে করা প্রচেষ্টাগুলি ভালো সুফল পাবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement