scorecardresearch
 

Zodiac: ১৩ ফেব্রুয়ারি থেকে সূর্যের আশীর্বাদে ভাগ্য খুলবে এই ৪ রাশির

কুণ্ডলীতে সূর্য শুভ ঘরে থাকলে ব্যক্তি চাকরি, সম্মান ও অর্থ লাভ করেন। ১৩ ফেব্রুয়ারি, সূর্য মকর রাশিতে যাত্রা (Sun Transit in Aquarius) শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর প্রভাব সব রাশির মানুষের উপর দেখা যাবে, তবে ৪ রাশির জাতকরা সূর্যের রাশি পরিবর্তনের বিশেষ সুবিধা পেতে পারেন।

Advertisement
১৩ ফেব্রুয়ারি থেকে সূর্যের আশীর্বাদে ভাগ্য খুলবে এই ৪ রাশির ১৩ ফেব্রুয়ারি থেকে সূর্যের আশীর্বাদে ভাগ্য খুলবে এই ৪ রাশির

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। সূর্য বর্তমানে মকর রাশিতে অবস্থান করছে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত মানুষের জীবনে বিশেষ প্রভাব ফেলে। কুণ্ডলীতে সূর্য শুভ ঘরে থাকলে ব্যক্তি চাকরি, সম্মান ও অর্থ লাভ করেন। ১৩ ফেব্রুয়ারি, সূর্য মকর রাশিতে যাত্রা (Sun Transit in Aquarius) শেষ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর প্রভাব সব রাশির মানুষের উপর দেখা যাবে, তবে ৪ রাশির জাতকরা সূর্যের রাশি পরিবর্তনের বিশেষ সুবিধা পেতে পারেন। আসুন জেনে নেই কোন রাশি রয়েছে তালিকায়।


মেষ ARIES

রাশির জাতক জাতিকাদের শুভ ঘরে সূর্য দেবতার গমনের ফলে এখন থেকে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। আয় বাড়বে। আপনি অর্থ উপার্জনের নতুন উপায় দেখতে পাবেন। যারা চাকরি করছেন তাদের কর্মক্ষেত্র পদোন্নতি ও সম্মান পাওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। অন্যদিকে, সূর্যের যাত্রা ব্যবসায়িকদের জন্য শুভ ফল বয়ে আনবে। ব্যবসায় ভালো লাভ হবে।


বৃষ TAURUS

আপনার রাশিতে দশম ঘরে সূর্য দেবতার যাত্রা ঘটতে চলেছে। রাশিফলের দশম ঘরটি কর্ম এবং কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত। এটি চাকরিপ্রার্থীদের জন্য ভালো নতুন কাজের অফার নিয়ে আসতে পারে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও যথেষ্ট রয়েছে। আপনি একটি নতুন দায়িত্বও পেতে পারেন, যা আপনার কর্মজীবনে উন্নতির রাস্তা খুলে দিতে পারে। ব্যবসায় ভালো লাভের লক্ষণ রয়েছে। পরিবারের সদস্যদের কাছ থেকে ভালো সহযোগিতা পাবেন।
 

মিথুন GEMINI

১৩ ফেব্রুয়ারি আপনার রাশির নবমে সূর্যের গমন অর্থাৎ ভাগ্যের ঘরে প্রবেশ করছে সূর্য। এই রাশির জাতক জাতিকাদের ভাগ্যের প্রভূত উন্নতি দেখা যাবে। কাজের সূত্রে আপনাকে ভ্রমণ করতে হতে পারে, যাতে প্রচুর সুযোগ-সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে। ধর্মের প্রতি ঝোঁক বাড়বে। অর্থ উপার্জনের লক্ষণ রয়েছে। সম্পত্তির লেনদেন থেকে লাভবান হতে পারেন। বড় পদে কাজের সুযোগ পেতে পারেন।

Advertisement


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য কুম্ভ রাশিতে সূর্যের গমন কোনও বরদানের চেয়ে কম নয়। কর্মক্ষেত্রে উপকার পেতে পারেন। অর্থ উপার্জনের একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনার পরিকল্পনা সফল হবে, যা আপনাকে লাভবান করতে পারে।

 

Advertisement