scorecardresearch
 

Thursday 16 May Lucky Zodiac: রবি যোগের শুভ সংযোগ, গুরুবারে মকর-সহ ৫ রাশির ভাগ্য বদল

16 May 2024 Rashifal: ১৬ মে, রবি যোগ, ধ্রুব যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ রাশি-সহ ৫টি রাশির জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে । এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য, সম্পদ, ধর্ম ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং মহাবিশ্বের রক্ষণাবেক্ষণকারী ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশির উপরও লক্ষ্মী নারায়ণের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশিগুলির জন্য দারুণ কাটবে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী সহায় ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী সহায় ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 16 May 2024: ১৬ মে বৃহস্পতিবার, চাঁদ সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই তিথিতে সীতা নবমী উৎসব পালিত হবে। পৌরাণিক বিশ্বাস অনুসারে, মা সীতা এই দিনে আবির্ভূত হয়েছিলেন। সীতা নবমীর দিনে, রবি যোগ, ধ্রুব যোগ এবং মঘা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ, সিংহ এবং মকর সহ ৫টি রাশির জাতক  সীতা নবমীর দিনে তৈরি হওয়া শুভ যোগ থেকে উপকৃত হবে। এই রাশির জাতকরা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৬ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১৬ মে মেষ রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা উন্নতি ও অগ্রগতির নতুন পথ খুঁজে পাবেন এবং আপনি আপনার কাজে ধারাবাহিক সাফল্য পাবেন। এই রাশির ছাত্ররা বিদেশে পড়াশোনা করার সুযোগ পাবে এবং যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন। ধর্মীয় ও সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় অংশ নেবেন এবং কিছু ইচ্ছা পূরণের ইঙ্গিত রয়েছে। চাকরিরত ব্যক্তিরা তাদের কর্মজীবনের পরিধি বাড়াতে সফলতা পাবেন এবং নতুন কাজের সুযোগও পাবেন।  আপনি বিষয়গুলিকে সহজ করার জন্য একটি বাজেট নির্ধারণ করবেন, যা ভবিষ্যতে ভাল সুবিধা দেবে। বিবাহিত ব্যক্তিরা একে  অপরকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
১৬ মে সিংহ রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং ভগবান বিষ্ণুর কৃপায় অসম্পূর্ণ কাজগুলি সহজেই সম্পন্ন হবে, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। ব্যবসায়ীরা তাদের ভাল মুনাফা অর্জনের লক্ষ্য অর্জন করবে এবং তাদের প্রতিযোগীদের সঙ্গে  কঠিন প্রতিযোগিতাও দেবে। ভাগ্যের সমর্থনে, আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সক্ষম হবেন এবং অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কর্মরত ব্যক্তিদের প্রভাব  বৃদ্ধি পাবে যদি তারা কর্মকর্তাদের সমর্থন পান এবং নেতৃত্বের সুযোগও পান। আপনি বিনিয়োগ থেকে ভাল সুবিধা পাবেন এবং বিদেশ যাওয়ার ইঙ্গিতও রয়েছে। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনি শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী থাকবেন। প্রেম জীবনের সঙ্গীর সঙ্গে  ডিনার করতে যেতে পারেন, যা আপনার সম্পর্ককে আরও মজবুত করবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
১৬ মে মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা তাদের প্রতিভা বাড়ানোর  সময় পাবে এবং যেকোনো ধরনের চাপ থেকে নিজেদের মুক্ত রাখতে সক্ষম হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে  আপনার সম্পর্কও ভাল হবে। অনেক দিন পর, আপনি যা চান তা করার সুযোগ পাবেন, যাতে আপনাকে খুব খুশি দেখাবে। ব্যবসায় উপস্থিতি এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে, আপনি প্রচুর মুনাফা পাবেন এবং আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন, যা আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বাড়িয়ে তুলবে। চাকরিরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং দাতব্য কাজেও অর্থ ব্যয় করতে পারেন। পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং মন শান্ত থাকবে এবং আপনি সন্ধ্যায় বাচ্চাদের সঙ্গে  কেনাকাটা করতে যেতে পারেন।

 কুম্ভ রাশি (Aquarius)
১৬ মে কুম্ভ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা ভাগ্যের সমর্থনে তাদের পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন এবং আপনার স্বাস্থ্যও খুব ভালো থাকবে। চাকরিরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে স্বাচ্ছন্দ্য এবং স্থিতিশীলতা পাবেন এবং তাদের দক্ষতা আরও প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনার সামাজিক জীবন খুব আনন্দদায়ক হবে এবং আপনি বন্ধুদের সঙ্গে  আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি ব্যবসায় নতুন পরিকল্পনা গ্রহণ করে আপনার কাজকে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন এবং ব্যবসা পরিচালনা করতে সক্ষম হবেন। আপনার ব্যয় নিয়ন্ত্রণে থাকবে, যার কারণে আপনি সম্পদ সংগ্রহে সফল হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে,  আপনার সঙ্গীর পরামর্শ আপনার কাজে লাগবে এবং আপনি একসঙ্গে  ভবিষ্যতের পরিকল্পনা নিয়েও আলোচনা করতে পারেন।

মীন রাশি (Pisces)
আপনার কোনো ধরনের শারীরিক কষ্ট হবে না, তবুও আপনার চোখের খুব যত্ন নেওয়া উচিত। আপনি ছানি রোগে ভুগতে পারেন।  ব্যবসায়ীদের জন্য সতর্কতার দিন হবে। আপনি যদি সম্পত্তি বা জমিতে অর্থ বিনিয়োগ করতে চান তবে সময়টি আপনার জন্য খুব ভাল হবে। আপনি দীর্ঘ সময়ের জন্য শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করতে পারেন। তরুণদের কথা বললে, তারা তাদের জীবনে কিছু ভাল এবং নতুন সিদ্ধান্ত নিতে পারে, যা তাদের ভবিষ্যতের জন্য খুব ভাল হবে। আপনার সন্তানদের জন্য আপনার মন খুশি হবে। আপনি আপনার সন্তানদের নিয়ে সন্তুষ্ট থাকবেন, আপনার বাড়িতে শান্তি এবং সুখ থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement