scorecardresearch
 

Shani- Shani: শনি -সূর্যর অবস্থানে ১৭ অগাস্ট পর্যন্ত ৪ রাশির দুর্ভোগ! চাকরি- স্বাস্থ্য- দাম্পত্যে সমস্যা

Shani Surya -Samsaptak Yog: শনি- সূর্য, উভয় গ্রহ একে অপরের শত্রু। এই দুই গ্রহের ফলে গঠিত যোগের প্রভাব সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলছে। তবে ৪ রাশির উপর এই সংশপ্তক যোগের প্রভাব অশুভ হবে।

Advertisement
শনি -সূর্যর অবস্থানে তৈরি হচ্ছে সংশপ্তক যোগ শনি -সূর্যর অবস্থানে তৈরি হচ্ছে সংশপ্তক যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গত ১৬ জুলাই সূর্য, কর্কট রাশিতে প্রবেশ করেছে এবং সূর্যের পুত্র শনি, মকর রাশিতে অবস্থান করছে। সূর্য (Surya), গ্রহদের রাজা এবং শনি (Shani) একে অপরের মুখোমুখি অবস্থায় বর্তমানে। এর ফলে তৈরি হয়েছে সংশপ্তক যোগ (Samsaptak Yog)। 

শনি- সূর্য, উভয় গ্রহ একে অপরের শত্রু। এই দুই গ্রহের ফলে গঠিত যোগের প্রভাব সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলছে। তবে ৪ রাশির উপর এই সংশপ্তক যোগের প্রভাব অশুভ হবে। সেক্ষেত্রে আগামী ১৭ অগাস্ট অবধি এই রাশির জাতকদের অত্যন্ত খারাপ সময় কাটবে। 

কাদের খারাপ সময়? 

সংশপ্তক যোগ গঠনের কারণে, ১৭ অগাস্ট পর্যন্ত ৪ রাশিকে এই সময়কালে অত্যন্ত সতর্ক থাকতে হবে। ৪ রাশির মধ্যে রয়েছে মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ। যেহেতু এর মধ্যে সিংহ রাশির অধিপতি সূর্য এবং কুম্ভ রাশির অধিপতি শনি, এমন পরিস্থিতিতে সিংহ ও কুম্ভ রাশির জাতকদের এই সময়ে খুব সাবধানে থাকতে হবে।

রাশিচক্রে কী প্রভাব পড়বে? 

* গঠিত সংশপ্তক যোগের ফলে ৪ রাশির জাতক জাতিকাদের অনেক ক্ষেত্রে ব্যর্থতার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের অনেক বড় চুক্তি বাতিল হতে পারে। তাই অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।

* চাকরিতে তর্ক-বিতর্কের সম্মুখীন হতে হবে। বিবাদ এমন পর্যায়ে যেতে পারে যে, চাকরি হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে । তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন।

* এই সময়কালে অর্থ হারানোর সম্ভাবনা রয়েছে। বিনিয়োগে ক্ষতি হতে পারে। একই সময়ে, যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আরও সমস্যা বাড়াতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement