scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩১ মে, ২০২৩: ব্যবসায় উন্নতি হবে

বন্ধুদের সমর্থন পাবেন। সুখ-দুঃখ ভাগাভাগি করবে। নেতিবাচক চিন্তাভাবনা এবং আবেগের উপর নজর রাখবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরে এগিয়ে যাবে

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশির জাতকদের দিনটি আজ সাদামাটা
  • তবে বেশ কয়েকটি ক্ষেত্রে সাফল্য আসতে পারে

কুম্ভ- গতানুগতিক প্রচেষ্টায় ভালো হবে। গতিকে ইতিবাচক রাখবে। নীতি বিধি বজায় রাখুন। স্বাস্থ্য সচেতনতা বাড়বে। বিরোধীদের থেকে সাবধান। প্রবীণদের সঙ্গ দেওয়ার জন্য জোর দিন। পরিবারের সদস্যদের কাছ থেকে উপদেশ শিখতে থাকবে। দুর্ঘটনা ঘটতে পারে। মুলতুবি পরিকল্পনা প্রস্তুত হয়ে যাবে। প্রয়োজনীয় কাজে শিথিলতা এড়িয়ে চলুন। ধূর্ততার প্রভাবে আসা এড়িয়ে চলুন। অজানা থেকে দূরত্ব বজায় রাখবে। 

প্রস্তুতি নিয়ে এগোবে। পেশাগত প্রচেষ্টার গতি বাড়বে। সিস্টেমের প্রতি আস্থা থাকবে। কাছের মানুষের সহযোগিতা পাবেন। লেনদেনে পরিষ্কার থাকুন। ব্যবসায় স্বস্তি আসবে। আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যান। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। কাজের প্রচেষ্টা অব্যাহত থাকবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে স্বস্তি পাবেন। ব্যবসা আগের মতোই থাকবে। সংবেদনশীল থাকবে।


প্রেমের বন্ধুত্ব- বন্ধুদের সমর্থন পাবেন। সুখ-দুঃখ ভাগাভাগি করবে। নেতিবাচক চিন্তাভাবনা এবং আবেগের উপর নজর রাখবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরে এগিয়ে যাবেন। কাছের মানুষদের সাথে ভদ্র হবে। মনের বিষয়ে আভিজাত্য প্রদর্শন করবে। ব্যক্তিগত সম্পর্ক প্রভাবিত হবে। ব্যক্তিগত সম্পর্কের উপর জোর থাকবে।

স্বাস্থ্য মনোবল- বাক-আচরণ উন্নত হবে। আলোচনায় ভারসাম্য থাকবে। মনোবল বজায় রাখবে। সততার ওপর জোর দেবে। স্বাস্থ্যের প্রতি অসাবধানতা এড়াবে।

ভাগ্যবান সংখ্যা: ৪, ৫,৭ এবং ৮

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement