scorecardresearch
 

Transit In September 2022 : একাধিক গ্রহের স্থান পরিবর্তন, পুজোর আগে কঠিন সময় এই ৫ রাশির

মাসের শুরুর দিকে, ১০ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে বক্রি হবে। এরপর ১৭ সেপ্টেম্বর সিংহ রাশিতে অস্তমিত হবে শুক্র। আবার ১৭ সেপ্টেম্বরই কন্যা রাশিতে গমন করবে সূর্য। এরপর ২৪ সেপ্টেম্বর শুক্র কন্যা রাশিতে গমন করবে। গ্রহের এতগুলি পরিবর্তন একাধিক রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই মাসটি কোন কোন রাশির জন্য কঠিন হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সেপ্টেম্বর একাধিক ট্রানজিট
  • ৫ রাশির জন্য খারাপ সময়ের আশঙ্কা
  • জেনে নিন বিস্তারিত

সেপ্টেম্বর মাসে একাধিক গ্রহের পরিবর্তন ঘটতে চলেছে। বুধ, শুক্র এবং সূর্য এই মাসে রাশি পরিবর্তন করবে। এর ফলে ব্যক্তির জীবনে আসবে বেশকিছু পরিবর্তন। মাসের শুরুর দিকে, ১০ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে বক্রি হবে। এরপর ১৭ সেপ্টেম্বর সিংহ রাশিতে অস্তমিত হবে শুক্র। আবার ১৭ সেপ্টেম্বরই কন্যা রাশিতে গমন করবে সূর্য। এরপর ২৪ সেপ্টেম্বর শুক্র কন্যা রাশিতে গমন করবে। গ্রহের এতগুলি পরিবর্তন একাধিক রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই মাসটি কোন কোন রাশির জন্য কঠিন হতে চলেছে।

সিংহ (Leo) - ব্যবসায়ীরা যদি ব্যবসা সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান তাহল প্রথমে কোনও বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন, অন্যথায় অসুবিধা দেখা দিতে পারে। আর্থিক ক্ষেত্রেও এই মাসটি উত্থান-পতনের মধ্যে দিয়ে যাবে। এই সময়ের মধ্যে কোথাও বিনিয়োগ করবেন না। এই সময়ের মধ্যে করা বিনিয়োগের জেরে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। যদি বিনিয়োগের প্রয়োজন হয় তাহলেও পেশাদারের সঙ্গে আলোচনা করুন।

তুলা (Libra) - তুলা রাশির জাতক জাতিকারা এই সময়ে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসাও খুব একটা ভাল যাবে না। এছাড়া বিবাহিত জীবনে দেখা দিতে পারে সমস্যা। কোনও বিষয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। অর্থ ব্যয় করার সময়ও আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। এই মাসে ভেবেচিন্তে অর্থ ব্যয় করাই ঠিক। অন্যথায় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এমনকী স্বাস্থ্যের দিক থেকেও, এই মাসটি আপনার জন্য ভাল নয় বলেই মনে করা হচ্ছে। যদিও এই মাসে আপনি বড় কোনও সমস্যায় পড়বেন বলে মনে হয় না।

বৃশ্চিক (Scorpio) - বৃশ্চিক রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি আর্থিক এবং স্বাস্থ্যের দিক থেকে কিছুটা উদ্বেগজনক হতে পারে। এই মাসে আপনাকে আর্থিক সংকটের মুখে পড়তে হতে পারে। তাই খুব সাবধানে অর্থ বিনিয়োগ এবং ব্যয় করুন। সম্ভব হলে বড়দের পরামর্শ নিন। এই মাসে কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে, যার জেরে বেড়ে যাবে বাজেট। স্বাস্থ্যক্ষেত্রেও ছোটখাটো কিছু সমস্যা আপনাকে সমস্যায় রাখবে।

Advertisement

ধনু (Sagittarius) - গ্রহের গতিবিধি অনুসারে ধনু রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি শিক্ষার ক্ষেত্রে কিছুটা অসুবিধার হতে পারে। তাই ছাত্রছাত্রীদের আরও বেশি করে পড়াশোনার মন দিতে হবে। তবেই আপনি আপনার কাঙ্খিত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে অসুবিধার সম্মুখীন হতে পারেন।  আপনার সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে দ্বিমত দেখা দিতে পারে। তবে সেক্ষেত্রে ধৈর্য করে বিষয়টির সমাধান করুন।

মকর (Capricorn) -  কর্মজীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব একটা অনুকূল থাকবে মনে হচ্ছে না। এই সময়ে আপনি কর্মজীবনে কিছু অসুবিধা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। তবে এই সময় আপনাকে ধৈর্য ধরার পরামর্শ  দেওয়া হচ্ছে। পাশাপাশি ব্যবসায়ীদেরও সতর্ক থাকতে হবে। এছাড়া স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি বেশ পীড়াদায়ক। প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে যোগব্যায়াম অভ্যাস করুন। 

আরও পড়ুনএই ৪ রাশির জাতকরা ঘুরতে ভালবাসেন, আপনিও আছেন নাকি?


 

Advertisement