scorecardresearch
 

Trigrohi Yog: ত্রিগ্রহী যোগে অর্থ-সম্পত্তি লাভ, এই ৩ রাশি পাবেন মানসিক শান্তিও

Trigrohi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ রাশি পরিবর্তনের সময় শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। যার প্রভাব দেখা যায় জীবন ও পৃথিবীতে। ডিসেম্বরে তিনটি গ্রহের ট্রানজিট হতে চলেছে। বছর শেষে এই ট্রানজিট বড় প্রভাব ফেলবে ৩ রাশির ওপর। ৩ ডিসেম্বর বুধ গ্রহ রাশি পরিবর্তন করবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কোষ্ঠিতে ত্রিগ্রহী যোগ উপকারী হতে পারে
  • ত্রিগ্রহী যোগের গঠন আপনার জন্য অনুকূল হতে পারে
  • ত্রিগ্রহী যোগের গঠন কর্মজীবন ও ব্যবসার দৃষ্টিকোণ থেকে শুভ হতে পারে

Trigrohi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ রাশি পরিবর্তনের সময় শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। যার প্রভাব দেখা যায় জীবন ও পৃথিবীতে। ডিসেম্বরে তিনটি গ্রহের ট্রানজিট হতে চলেছে। বছর শেষে এই ট্রানজিট বড় প্রভাব ফেলবে ৩ রাশির ওপর। ৩ ডিসেম্বর বুধ গ্রহ রাশি পরিবর্তন করবে। এরপর ৫ ডিসেম্বর শুক্র গ্রহ তার রাশি পরিবর্তন করবে। এরপর ১৬ ডিসেম্বর সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে। যে কারণে ধনু রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে।

বৃশ্চিক রাশি: কোষ্ঠিতে ত্রিগ্রহী যোগ উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশিফলের দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও, যাদের কর্মজীবন শিক্ষক, মিডিয়া এবং মার্কেটিং কর্মীদের মত বক্তৃতা। এই সময়টা তাদের জন্য চমৎকার প্রমাণিত হতে পারে। পরিশ্রমের ফল পাবেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে।

কন্যা রাশি: ত্রিগ্রহী যোগের গঠন আপনার জন্য অনুকূল হতে পারে। এই যোগ রাশিফলের চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। অন্যদিকে, যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাদের জন্যও এই সময়টা ভালো। এছাড়াও, এই সময়ে সন্তানের দিক থেকে কিছু ভাল খবর পেতে পারেন।

মীন রাশি: ত্রিগ্রহী যোগের গঠন কর্মজীবন ও ব্যবসার দৃষ্টিকোণ থেকে শুভ হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে দশম স্থানে তৈরি হতে চলেছে। যাকে কর্মক্ষেত্র ও চাকরির স্থান হিসেবে বিবেচনা করা হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি এই সময়ের মধ্যে ভাল লাভ করতে পারেন। অন্যদিকে সূর্য গ্রহের প্রভাবে পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং আত্মবিশ্বাস বাড়বে।

Advertisement

Advertisement