scorecardresearch
 

Venus Transit 2022 : শুক্রের গোচর, রাখির আগেই এই ৫ রাশির জীবনে আসছে খুশির বন্যা

রাশিচক্রের পরিবর্তন অনেক মানুষের জীবনে শুভ প্রভাব নিয়ে আসে। সেক্ষেত্রে এবারও মনে করা হচ্ছে কর্কট রাশিতে শুক্রের আগমনের ফলে বেশকিছু রাশির জাতক জাতিকারা শীঘ্রই অর্থ এবং প্রেমের বিষয়ে সুখবর পেতে পারেন। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তর ৭ অগাস্ট রবিবার থেকে শুরু হতে চলেছে। ৩১ অগাস্ট পর্যন্ত শুক্র এই রাশিতেই থাকবে। এই পরিস্থিতিতে, রাখির আগে শুক্র একাধিক রাশির জন্য সুখবর আনতে পারে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশি পরিবর্তন শুক্রের
  • ৫ রাশির জন্য আসতে পারে সুসংবাদ
  • জেনে নিন জাতক-জাতিকারা

কর্কট রাশিতে শুক্র। এই গ্রহ শারীরিক বৈশিষ্ট্যের পাশাপাশি প্রেম এবং সৌন্দর্যের সঙ্গেও সম্পর্কিত। রাশিচক্রের পরিবর্তন অনেক মানুষের জীবনে শুভ প্রভাব নিয়ে আসে। সেক্ষেত্রে এবারও মনে করা হচ্ছে কর্কট রাশিতে শুক্রের আগমনের ফলে বেশকিছু রাশির জাতক জাতিকারা শীঘ্রই অর্থ এবং প্রেমের বিষয়ে সুখবর পেতে পারেন। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তর ৭ অগাস্ট রবিবার থেকে শুরু হতে চলেছে। ৩১ অগাস্ট পর্যন্ত শুক্র এই রাশিতেই থাকবে। এই পরিস্থিতিতে, রাখির আগে শুক্র একাধিক রাশির জন্য সুখবর আনতে পারে।

মেষ - শুক্রের এই গমনের ফলে জীবনে ইতিবাচকতা আসতে পারে। যাঁরা বাহন কিনতে চান, তাঁদের স্বপ্ন পূরণ হতে পারে। পাশাপাশি, মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এবং তাঁর কাছ থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন। তবে এই রাশির কিছু মানুষের গলা সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। তাই স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন - এই রাশির জাতক জাতিকাদের পারিবারিক সুখ বৃদ্ধি পেতে পারে। পরিবারের কোনও শুভ কাজও এই সময়ে সম্পন্ন হতে পারে। পাশাপাশি শুক্র  সামাজিক ক্ষেত্রেও বাড়াতে পারে খ্যাতি। ব্যবসায়ীরা এই ট্রানজিট থেকে লাভবান হতে পারেন। একই সঙ্গে এই সময়ে এগিয়ে নিয়ে যেতে পারেন পৈতৃক ব্যবসাও। 

কর্কট - এই রাশির যে জাতক জাতিকারা মিডিয়ার বা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন, তাঁদের কাজের প্রশংসা হতে পারে। পাশাপাশি শৈল্পিক ক্ষমতাও বিকাশিত হতে পারে। তবে এই সময় প্রচুর খরচের কারণে বাজেটে টান পড়তে পারে। সামাজিক স্তরে মানুষ আপনার আচরণ পছন্দ করবেন পাশাপাশি। সময়ে আপনার বন্ধুর সংখ্যাও বাড়তে পারে।

বৃশ্চিক - এই রাশির মানুষদের ধর্ম ও আধ্যাত্মিকতার ক্ষেত্রে আগ্রহ বাড়বে এবং তার থেকে সুফলও পেতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষকদের সহযোগিতা পাবে এবং শিক্ষা জীবনের অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। বিবাহিত পুরুষেরা স্ত্রীয়ের ভাই বা বোনের কাছ থেকে কোনও ভাল খবরও পেতে পারেন। তবে কিছু মানুষের মনে বিচ্ছিন্নতার অনুভূতিও জাগতে পারে।

মকর - এই সময়ে বিবাহিতদের জীবনে শুভ পরিবর্তন আসবে। একইসঙ্গে যাঁদের বিয়ে হয়নি তাঁদের বিয়েও ঠিক হতে পারে। মকর রাশির জাতকরা এই সময়ে অংশীদারি ব্যবসায় প্রচুর লাভ করতে পারেন। এই রাশির জাতকদের এই সময় কোনওরকম কাম বা বাসনার ফাঁদে না পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ তাতে জীবনে সমস্যা বাড়তে পারে।

(Disclaimer : এই প্রতিবেদন সার্বিক রাশিচক্র গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতেই পারে।)

আরও পড়ুন মমতার ক্যাবিনেটে একঝাঁক নতুন মুখ, পর্যটনে বাবুল, পরিবহণ পেলেন স্নেহাশিস