scorecardresearch
 

Malavya Rajyog: মীনে প্রবেশ করতেই শুক্রের মালব্য রাজযোগ, একমাসেই বড়লোক হবে ৩ রাশির

Malavya Rajyog: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দৈত্যদের গুরু শুক্রকে ধন-ঐশ্বর্য, সুখ-সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। এই গ্রহ এক নিশ্চিত সময়ে রাশি পরিবর্তন করে, যার প্রভাব দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। এরকম অবস্থায় শুক্র মার্চ মাসের শেষে অর্থাৎ ৩১ মার্চ বিকেল ৪টে ৫৪ মিনিটে নিজের উচ্চ রাশি মীনে প্রবেশ করবে।

Advertisement
মালব্য রাজযোগ মালব্য রাজযোগ
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দৈত্যদের গুরু শুক্রকে ধন-ঐশ্বর্য, সুখ-সমৃদ্ধির কারক বলে মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দৈত্যদের গুরু শুক্রকে ধন-ঐশ্বর্য, সুখ-সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। এই গ্রহ এক নিশ্চিত সময়ে রাশি পরিবর্তন করে, যার প্রভাব দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। এরকম অবস্থায় শুক্র মার্চ মাসের শেষে অর্থাৎ ৩১ মার্চ বিকেল ৪টে ৫৪ মিনিটে নিজের উচ্চ রাশি মীনে প্রবেশ করবে। উচ্চ রাশিতে প্রবেশ করতেই শুক্র মালব্য রাজযোগ তৈরি করবে। এই মহাযোগকে পঞ্চমহাপুরুষ যোগের মধ্যে অন্যতম বলে মানা হয়ে থাকে। এই যোগ তৈরি হতেই অনেক রাশির জাতকদের লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মীন রাশিতে মালব্য যোগ ১৯ মে পর্যন্ত থাকবে। এই সময় শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। জেনে রাখুন যে মালব্য রাজযোগ তখনই তৈরি হয়, যখন শুক্র রাশি নিজের উচ্চরাশির প্রথম, চতুর্থ, সপ্তম ও দশম ঘরে বিরাজ থাকে। 

মীন রাশি
এই রাশির লগ্ন ভাবে মালব্য রাজযোগের নির্মাণ হতে চলেছে। এরকম পরিস্থিতিতে এই রাশির জাতকদের লাভ হতে চলেছে। পরিবার বা বন্ধুদের সঙ্গে কোনও ধার্মিক যাত্রায় যেতে পারেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। ঘরের পরিবেশও আনন্দময় থাকবে। এই সময় আপনার অশান্তি কম হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তাহলে তা লাভদায়ক হবে। এই বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু ও পরিবারের বয়স্কদের পূর্ণ সঙ্গ পাওয়া যাবে। জীবনে সুখ ভরপুর থাকবে। 

আরও পড়ুন

তুলা রাশি
এই রাশির জাতকদের জন্য মালব্য রাজযোগ লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে এবং উচ্চ আধিকারিকেরা আপনার কাজ দেখে সন্তুষ্ট হবেন। এর পাশাপাশি কাজের বোঝা কম হবে। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে। ধর্ম-কম্মের কাজে আপনি যোগ দিতে পারবেন। শুক্রের প্রভাবে আপনি ভৌতিক সুখ পাবেন এবং সমাজে মান-সম্মান বাড়বে। আপনার মধ্যে আত্মবিশ্বাস ও সাহস বাড়বে, যার ফলে যে কোনও চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করতে পারবেন। কোনও বড় চুক্তি সাইন হতে পারে। এর পাশাপাশি আপনার স্বাস্থ্য ভাল থাকবে। 

Advertisement

কর্কট রাশি
এই রাশির নবম ঘরে মালব্য রাজযোগ তৈরি হতে চলেছে। ১৯ মে এই রাশির জাতকদের বিশেষ লাভ পেতে দেখা যাবে। আয়ের নতুন উৎস খোলার পাশাপাশি সঞ্চয় করতে সফল হবেন। বড়দের সহযোগিতা পাবেন, যার ফলে আপনি আপনার লক্ষ্য সহজেই অর্জন করতে পারবেন। চাকরির খোঁজ যাঁরা করছেন, তাঁরা চাকরি পাবেন। আপনার কাজ দেখে খুশি হয়ে পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। ব্যবসায় খুব লাভ হতে চলেছে। নতুন ব্যবসা শুরু করার জন্য এই সময়টা সেরা। 

Advertisement