scorecardresearch
 

Virgo Ajker Rashifal: লেনদেনে সতর্ক থাকুন আজ কন্যা রাশিতে, জানুন

Kanya Dainik Rashifal 12 August 2022: কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে, আপনি আপনার জায়গা বজায় রাখতে সক্ষম হবেন। কার্যকলাপ এবং ভারসাম্য সঙ্গে এগিয়ে যান। শৃঙ্খলা মেনে চলবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। ধৈর্য ধরে বাধা দূর করবে। লেনদেনে সতর্ক থাকুন। বিনিয়োগ নিয়ন্ত্রণ করবে। প্রতারিত হবে না।

Advertisement
কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে, আপনি আপনার জায়গা বজায় রাখতে সক্ষম হবেন। কার্যকলাপ এবং ভারসাম্য সঙ্গে এগিয়ে যান. শৃঙ্খলা মেনে চলবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। ধৈর্য ধরে বাধা দূর করবে। লেনদেনে সতর্ক থাকুন। বিনিয়োগ নিয়ন্ত্রণ করবে। প্রতারিত হবে না।

অর্থ লাভ, পেশা- সাফল্যের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি পালন করবে। পেশাগত ক্ষেত্রে উন্নতি হবে। সক্রিয়ভাবে কাজ করবেন। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। আপনি কার্যকর অফার পাবেন। কাজের কার্যক্রম উন্নত হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। কেরিয়ার ব্যবসায় শুভতা বাড়বে। বড়দের সাহচর্য পাবেন। দ্রুত গতিতে কাজ হবে।

প্রেম, বন্ধুত্ব- ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। সুখী হও প্রিয়। সম্পর্কের উন্নতি হবে। মিটিং সফল হবে। আপনি প্রিয়জনের সমর্থন পাবেন। নেহ ও বিশ্বাস রাখবে। কার্যকরভাবে কথা বলবেন। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন।

স্বাস্থ্য মনোবল- মনোবল থাকবে উঁচুতে। শৃঙ্খলা থাকবে। সেরা কাজগুলি এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্ব মহৎ থাকবে। কথাবার্তা কার্যকর হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে।

শুভ সংখ্যা: ৪,৭

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: মহাদেবের অবতার হনুমানজির দর্শন করুন। অশ্বত্থ গাছের নিচে প্রদীপ জ্বালান। শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। ভক্তি বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement