scorecardresearch
 

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ২ জুলাই, ২০২৪: মনের ইতিবাচক অবস্থা বজায় রাখুন।

অর্থনৈতিক বাণিজ্যিক কাজে ধৈর্য দেখান। সতর্ক থাকুন। কাজের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আর্থিক বিষয়ে শিথিলতা দেখাবেন না।

Advertisement
kanya kanya

কন্যা রাশি- ব্যয় ও বিনিয়োগ বৃদ্ধি পাবে। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। বিধি মেনে চলবেন। প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। কাছের মানুষদের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। তর্ক বা বিতর্কে জড়াবেন না। শৃঙ্খলাবদ্ধ থাকবেন। বিনয় বিচক্ষণতা বজায় রাখবেন। তাড়াহুড়ো করবেন না। ভদ্রভাবে কাজ করুন।

অর্থ লাভ - অর্থনৈতিক বাণিজ্যিক কাজে ধৈর্য দেখান। সতর্ক থাকুন। কাজের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আর্থিক বিষয়ে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। গুজব উপেক্ষা করুন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। লেনদেনের স্বচ্ছতা বজায় রাখুন। পেশাগত বিষয়ে মনোযোগ বাড়বে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন।

প্রেম বন্ধুত্ব- আবেগগত বিষয়ে নম্রতা বজায় রাখুন। ব্যক্তিগত প্রচেষ্টায় ধৈর্য দেখান। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সাথে স্বস্তিতে থাকবেন। ভালোবাসা দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন। প্রিয়জনের জন্য বেশি কিছু করার অনুভূতি থাকবে। মনের ইতিবাচক অবস্থা বজায় রাখুন।

স্বাস্থ্য মনোবল- তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। শৃঙ্খলা বাড়ান। গুরুত্বপূর্ণ কথা শুনুন। প্ররোচনায় সিদ্ধান্ত নেবেন না। জীবনযাপন স্বাভাবিক হবে।

শুভ সংখ্যা: ৩, ৪ এবং ৫

শুভ রং: নীল
আজকের প্রতিকার:  হিন্দু ধর্মে বজরংবলীকে মঙ্গলবারের অধিপতি দেবতার মর্যাদা দেওয়া হয়েছে। তিনি সংকটমোচন নামেও পরিচিত। সংকট মুক্তির জন্য বজরংবলীর পুজোর বিশেষ মাহাত্ম্য রয়েছে। এদিন শুদ্ধ মনে বজরংবলীর পুজো করলে ব্যক্তির জীবনের সমস্ত কষ্ট দূর হয়। বজরংবলীকে প্রসন্ন করার জন্য শাস্ত্রে কিছু মন্ত্রের উল্লেখ পাওয়া যায়। 

Advertisement
Advertisement