scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ২০ ফেব্রুয়ারি, ২০২৩- আজ কন্যা রাশিরা চাকরি ব্যবসায় প্রভাবশালী হবেন

Kanya Dainik Rashifal 20 February 2023: কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করুন ব্যবসার উন্নতি ঘটাবে। শৃঙ্খলা ও সতর্কতা বৃদ্ধি করবে। বোঝাপড়া ও সহযোগিতা নিয়ে কাজ করবে। সেবামূলক কাজ ও ব্যবস্থাপনায় সামঞ্জস্য থাকবে। ব্যয় এবং বিনিয়োগের উপর নজর রাখুন। প্রতারণার শিকার হওয়া এড়িয়ে চলুন।

Advertisement
কন্যা রাশি কন্যা রাশি

কন্যা রাশি- কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করুন ব্যবসার উন্নতি ঘটাবে। শৃঙ্খলা ও সতর্কতা বৃদ্ধি করবে। বোঝাপড়া ও সহযোগিতা নিয়ে কাজ করবে। সেবামূলক কাজ ও ব্যবস্থাপনায় সামঞ্জস্য থাকবে। ব্যয় এবং বিনিয়োগের উপর নজর রাখুন। প্রতারণার শিকার হওয়া এড়িয়ে চলুন। বৈঠক থেকে সতর্ক করা হবে। খুব তাড়াতাড়ি অপরিচিতদের বিশ্বাস করবেন না। সম্পর্ক ভালো রাখবে। ইতিবাচক কর্মক্ষমতা বজায় রাখা হবে. ঋণ লেনদেন এড়িয়ে যাবে।

অর্থ, লাভ, পেশা- পেশাদাররা প্রত্যাশিত কর্মক্ষমতা বজায় রাখবেন। চাকরি ব্যবসায় প্রভাবশালী হবেন। প্রতিপক্ষ এবং বন্ধুরা সহযোগিতামূলক হবে। পরিস্থিতি স্বাভাবিক হবে। কাছের মানুষদের সাথে বিশ্বাস পাবেন। প্রয়োজনীয় কাজে গতি আনবে। নিয়ম মেনে চলবে। গুরুত্বপূর্ণ চুক্তি চুক্তিতে ধৈর্য বাড়াবে। পেশাদারিত্ব বাড়বে। বিভ্রান্ত এবং বিভ্রান্ত হবেন না।

প্রেম, বন্ধুত্ব- বৈঠকে আলোচনার সুযোগ থাকবে। মনের বিষয়ে স্বস্তি থাকবে। অংশীদাররা প্রত্যাশা পূরণ করবে। সম্পর্কের ক্ষেত্রে সম্মান বজায় থাকবে। যোগাযোগ আরও ভালো হবে। প্রিয়জনের সাথে থাকবে। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। প্রিয়জনের জন্য সময় লাগবে। অনুভূতিকে সম্মান করুন।

স্বাস্থ্য, মনোবল- প্রচেষ্টায় গতি রাখবে। যৌক্তিকতা বাড়াবে। প্রলোভনে আসা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন। ঝুঁকি থেকে দূরে থাকুন। মনোবল বজায় থাকবে।
 

শুভ সংখ্যা: 2 5

শুভ রং: বেবি পিঙ্ক

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement