scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ৩ সেপ্টেম্বর, ২০২৩- আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান

কাজে একটি ভাল শুরুর সুবিধা নেওয়ার চেষ্টা চালিয়ে যান। সিস্টেম ফোকাস বজায় রাখুন। পেশাগত বিষয়ে সতর্ক থাকুন। পেশা এবং ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন।

Advertisement
কন্যা কন্যা

কন্যা রাশি- বিকেলের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা চালিয়ে যান। সমন্বয়ের সাথে এগিয়ে যান। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। অপরিচিতদের বিশ্বাস করা এড়িয়ে চলুন। অপ্রত্যাশিত পরিস্থিতি চলতে পারে। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। রক্তের আত্মীয় ও পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। ধৈর্যের সাথে পথ তৈরি করা হবে। উপদেশ শিখে রাখবে। নিয়ম কানুন মেনেই চলবে। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। ভদ্র থাকবে। স্বাস্থ্য উপেক্ষা করা এড়িয়ে চলুন। আরামদায়ক হন।


আর্থিক সুবিধা- কাজে একটি ভাল শুরুর সুবিধা নেওয়ার চেষ্টা চালিয়ে যান। সিস্টেম ফোকাস বজায় রাখুন। পেশাগত বিষয়ে সতর্ক থাকুন। পেশা এবং ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ দিন। বাজেটে লেগে থাকুন। ব্যবস্থাপনায় মনোযোগ দিন। গুণ্ডারা ধূর্ত সক্রিয়তা দেখাতে পারে। নতুন মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত মুলতুবি থাকতে পারে। সতর্কতা বজায় রাখুন। আভিজাত্য বৃদ্ধি।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে মানসিক বিষয়ে এগিয়ে যাবেন। আবেগপূর্ণ প্রতিক্রিয়া এড়াবেন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। কথাবার্তায় সতর্ক থাকবেন। প্রেমের ক্ষেত্রে পরিস্থিতি একই থাকবে। সঙ্গীর কথাকে সম্মান করবে। বিবেক নম্রতা বাড়াবে। যৌক্তিকতার উপর জোর দেওয়া হবে।

স্বাস্থ্য মনোবল- জীবন সহনশীলতা স্বাভাবিক থাকবে। সতর্কতার সাথে চলবে। শারীরিক কার্যকলাপে সতর্ক থাকবেন। স্বাস্থ্য সমস্যায় মনোযোগ দেবেন। অতিরিক্ত পরিশ্রম এড়িয়ে চলুন। মনোবল ও সম্প্রীতি বজায় রাখুন।

শুভ সংখ্যা: ১,৩,৫ 

শুভ রং: পাতার রং

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর আদিত্যকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল এবং বাদাম বিতরণ। দুর্বলদের প্রতি সহযোগিতা করুন। সহনশীলতা বাড়ান।


Advertisement
Advertisement