scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ০৭ জানুয়ারি, ২০২৩- শুভ প্রস্তাব পাবেন?

Kanya Dainik Rashifal 7 January 2023: প্রচেষ্টা ও সহযোগিতায় অভিন্নতা থাকবে। কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য হবেন। ব্যবসায়িক কাজে এগিয়ে থাকবেন। সহকর্মীরা সাহায্য করবেন। শুভ প্রস্তাব পাবেন।

Advertisement
কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- প্রচেষ্টা ও সহযোগিতায় অভিন্নতা থাকবে। কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য হবেন। ব্যবসায়িক কাজে এগিয়ে থাকবেন। সহকর্মীরা সাহায্য করবেন। শুভ প্রস্তাব পাবেন। সংলাপের যোগাযোগ ইতিবাচক হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আভিজাত্য বজায় রাখবে। প্রশাসন ও ব্যবস্থাপনার কাজ করা হবে।

অর্থ, লাভ, পেশা- লাভ ও সম্প্রসারণের প্রচেষ্টা ফলপ্রসূ হবে। পথ স্বয়ংক্রিয়ভাবে তৈরি হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। জবাবদিহি থাকবে। নিয়ম মেনে আস্থা বাড়বে। লক্ষ্য অর্জন করবে। ইন্টারভিউতে ভালো হবে। প্রশাসনিক প্রচেষ্টা আরও ভাল হতে থাকবে। পেশাগত পরিকল্পনা ত্বরান্বিত হবে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের জন্য প্রচেষ্টা জোরদার হবে। ব্যক্তিগত বিষয়ে সাহস বাড়বে। মনের সম্পর্কের দৃঢ়তা থাকবে। কার্যকরভাবে কথা বলবে। সম্পর্ক মধুর হবে। পরিবার সুখী হবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে।

স্বাস্থ্য, মনোবল- শৃঙ্খলা ও ধারাবাহিকতা বৃদ্ধি করবে। ব্যবস্থার উন্নতি হবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্ব শক্তি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়বে সময় ব্যবস্থাপনা।

শুভ সংখ্যা: 6 এবং 7 8

শুভ রং: নীল

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement