scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৮ মার্চ, ২০২৪: তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন

আর্থিক বিষয়ে স্বচ্ছতা বাড়ান। লেনদেনে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • পরিবারের ঘনিষ্ঠতা বাড়বে
  • একে অপরকে বিশ্বাস করবে

বৃশ্চিক- আচরণে মাধুর্য বজায় থাকবে। সম্পর্কের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। তর্ক বা বিতর্কে জড়াবেন না। শৃঙ্খলা ও শৃঙ্খলা থাকবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। তাড়াহুড়া ও তাড়াহুড়ো করবেন না। দানশীলতা বজায় রাখুন। নম্রতা বজায় রাখুন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সতর্ক থাকবেন। সাবধানে এগিয়ে যাবে। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতি বিধি মেনে চলবে। প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন।


আর্থিক সুবিধা: পেশাদার সাক্ষাৎকারে স্বাচ্ছন্দ্য বোধ করুন। আর্থিক বিষয়ে স্বচ্ছতা বাড়ান। লেনদেনে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। গুজব উপেক্ষা করুন। আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন। ব্যয় ও বিনিয়োগের ওপর জোর থাকতে পারে। নীতি ও নিয়মের ব্যাপারে সতর্ক থাকবে। বিদেশী বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। লেনদেনের স্বচ্ছতা বজায় রাখুন। মনোযোগ বাড়বে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন।


প্রেম-বন্ধুত্বের সম্পর্কে সতর্কতা বাড়বে। আলোচনায় উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকবে। আপনার আত্মীয়দের সাথে ইতিবাচকতা বজায় রাখুন। ত্রুটিগুলি উপেক্ষা করুন। মানসিক প্রচেষ্টায় ধৈর্য দেখান। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সাথে সহজে সক্রিয় হবেন। ভালবাসা ও অনুরাগ দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন।

স্বাস্থ্য, মনোবল ও জীবনযাত্রা স্বাভাবিক থাকবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। শৃঙ্খলা বাড়ান। মনোযোগ সহকারে শুন. প্ররোচনায় সিদ্ধান্ত নেবেন না।
শুভ সংখ্যা: 1, 3 এবং 9

শুভ রং: সিঁদুর লাল
আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। হলুদ সামগ্রী দান করার ব্যবহার বাড়ান।

Advertisement

Advertisement