scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৩০ মার্চ, ২০২৪: কাঙ্খিত তথ্য পাওয়া যাবে

আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। আপনি আপনার কাছের মানুষদের সাথে একটি বিনোদন ভ্রমণে যেতে পারেন। আলোচনা ও সংলাপের সুযোগ থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • পরিবারের ঘনিষ্ঠতা বাড়বে
  • একে অপরকে বিশ্বাস করবে

বৃশ্চিক- নতুন প্রচেষ্টায় আগ্রহ বজায় থাকবে। আধুনিক প্রচেষ্টায় গতি আনবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। ঐতিহ্য ও মূল্যবোধ মজবুত হবে। প্রিয়জনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। লাভের শতাংশ বেশি হবে। সব ক্ষেত্রে আকর্ষণীয়ভাবে পারফর্ম করবে। অন্যের প্রত্যাশা পূরণ করবে। সঞ্চয় বাড়বে। লক্ষ্যে ফোকাস রাখবে। সর্বত্র শুভ কাজের একটি রূপরেখা তৈরি করা হবে। বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করবে। সৃজনশীল কাজে প্রেরণা যোগাবে।

আর্থিক সুবিধা: সুখ ও আনন্দ বজায় থাকবে। দ্বিধা দূর হবে। এবং অংশীদাররা সক্রিয় থাকবে। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। অলরাউন্ড মানসিক বহুমুখিতা প্রদর্শনে আপনি আরও ভাল থাকবেন। কর্মজীবন ব্যবসায় কার্যকর থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে. কাজের প্রতি সজাগ থাকবেন। শিল্প-বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। শুভ অফার পাবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত কাজে ব্যবস্থাপনা বাড়বে। সৃজনশীল কাজ করার কথা ভাববে। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। নেতৃত্বের ক্ষমতার সদ্ব্যবহার করবে।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ভালো হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। একে অপরের বিশ্বাস জয় করবে। প্রিয়জনের সাথে থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। মনে যা আছে তাই বলতে পারবে। সহনশীল থাকবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- নতুন বিষয়ে জড়িয়ে পড়বেন। আলোচনা ও যোগাযোগে স্পষ্ট হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মিথস্ক্রিয়া বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 1 3 6

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: মহাওয়ারের সময় হনুমানজির পূজা করুন। শনিদেবকে স্মরণ করতে থাকুন। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন। সাহস বাড়াও।

Advertisement

Advertisement