scorecardresearch
 

Weekly Financial Horoscope: এই রাশিদের বড় অর্থলাভ, দেখুন সাপ্তাহিক আর্থিক রাশিফল

Weekly Financial Horoscope 17 October to 23 October 2022: এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে, মেষ, সিংহ ও তুলা রাশির জাতকদের অর্থ লাভ হবে, আবার কিছু রাশির জাতক আর্থিক ক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নিই নতুন সপ্তাহে কেমন থাকবে আপনার পকেটের অবস্থা।

Advertisement
দেখুন সাপ্তাহিক আর্থিক রাশিফল দেখুন সাপ্তাহিক আর্থিক রাশিফল

Weekly Financial Horoscope 17 October to 23 October 2022: এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে, মেষ, সিংহ ও তুলা রাশির জাতকদের অর্থ লাভ হবে, আবার কিছু রাশির জাতক আর্থিক ক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নিই নতুন সপ্তাহে কেমন থাকবে আপনার পকেটের অবস্থা।

 

মেষ ARIES

সপ্তাহের শুরু থেকে ছোট যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে সমস্যা ও মানসিক চাপের দিকে খেয়াল রাখতে হবে। এখনও স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সপ্তাহের শেষে পরিস্থিতির উন্নতি হবে। অর্থ লাভ হবে। এই সপ্তাহে খাবার, কথাবার্তা এবং প্রকৃতির যত্ন নিন।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরু থেকে স্বাস্থ্য ও মনের অবস্থার উন্নতি হবে। কাজের চাপ কম হবে, ঋণ লাঘব হবে। অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। পরিবারে শান্তি ও ধৈর্য বজায় রাখুন, বিবাদ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে স্বাস্থ্য এবং দুর্ঘটনার দিকে খেয়াল রাখুন। 


মিথুন GEMINI 

সপ্তাহের শুরু থেকে আর্থিক অবস্থার উন্নতি হবে। পেশাগত সমস্যা ধীরে ধীরে সমাধান হবে। দৌড়াদৌড়ি বাড়তে থাকবে, কাজের চাপও থাকবে। শিক্ষা এবং প্রতিযোগিতার ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে কিছু গুরুত্বপূর্ণ যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে কিছুটা টেনশন থাকতে পারে। কর্মজীবন এবং সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। যাইহোক, আপনি বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি পরিচালনা করবেন। সপ্তাহের মাঝামাঝি থেকে অর্থ এবং কর্মজীবনের পরিস্থিতির উন্নতি হবে। সপ্তাহের শেষে কোনও মানসিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।


সিংহ LEO 

সপ্তাহের শুরুতে লাভের ভালো সম্ভাবনা রয়েছে। কর্মজীবন এবং ঋণ পরিস্থিতির উন্নতি হবে। আপনাকে স্বাস্থ্য এবং দুর্ঘটনার যত্ন নিতে হবে। পরিবারের কোনও সদস্যকে নিয়ে কিছু উদ্বেগ থাকতে পারে। এই সপ্তাহে আপনার স্বভাব এবং কথাবার্তার যত্ন নিন।

Advertisement


কন্যা VIRGO 

সপ্তাহের শুরু থেকেই স্বাস্থ্য ও মানসিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবন ও অর্থের বাধা দূর হবে। এ সময়ে নতুন কোনও কাজের কথা ভাবতে পারেন। খুব তাড়াহুড়ো করা এবং সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষে বিতর্ক এবং আঘাত এড়িয়ে চলুন।


তুলা LIBRA 

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ হচ্ছে। পারিবারিক দায়িত্ব ও দৌড়াদৌড়ি দুটোই বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে এবং অর্থ লাভ হবে। শিক্ষা প্রতিযোগিতার বিষয়ে সাফল্যের যোগফল। এই সপ্তাহে পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহে স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। সামগ্রিকভাবে কেরিয়ারের অবস্থান আরও ভালো হবে। চলমান অংশ বাড়তে থাকবে এবং এর থেকে লাভও থাকবে। সপ্তাহের শেষে যানবাহন বা সম্পত্তি লাভ হতে পারে।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুতে লাভজনক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যস্ততা বাড়বে, তবে সব ক্ষেত্রেই লাভ হবে। কর্মজীবনে কিছু উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। পারিবারিক বিবাদ ও অর্থের ক্ষতি সামাল দিতে হবে।


মকর CAPRICORN

সপ্তাহের শুরু থেকেই মানসিক দুশ্চিন্তা দূর হবে। কর্মজীবন এবং অর্থের অবস্থানের উন্নতি হবে। নতুন কোনও কাজের প্রতি ঝোঁক থাকতে পারে। সপ্তাহের শেষে আঘাত এবং তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। যে কোনও ধরনের লেখা পড়ার ক্ষেত্রে সতর্ক থাকুন।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহে কাজের চাপ খুব বেশি থাকবে। কাজের চাপ ও মানসিক চাপ কিছুটা বাড়তে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতির উন্নতি হবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাওয়া যেতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়গুলো মিটিয়ে ফেলার এটাই উপযুক্ত সময়।


মীন PISCES 

সপ্তাহের শুরুতে মন অস্থির হতে পারে। কর্মজীবন এবং পারিবারিক বিষয়ে উত্তেজনা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে ধীরে ধীরে উন্নতি হবে। স্বাস্থ্য ও মনের চলমান সমস্যার উন্নতি হবে। এই সপ্তাহে, বন্ধু বা শিক্ষকের সাহায্য লাভজনক হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement