scorecardresearch
 

Career Rashifal: বছরের শেষ ৩ মাস এই রাশিদের আসবে দারুণ চাকরির সুযোগ

Zodiac: কর্মক্ষেত্র বা ব্যবসায় সকলেই উন্নতি করতে চান। প্রত্যেকেই চান তাঁধের পছন্দ অনুযায়ী কাজ করতে। কিন্তু সকলের ক্ষেত্রে এমনটা ঘটে না। তবে নিজ নিজ কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ এলে তা গ্রহণ করে এগিয়ে যাওয়া স্বাভাবিক ধর্ম। নতুন ইংরেজি বছর শুরু হতে আর মাত্র তিন মাস বাকি। বছরের শেষ তিন মাসে বেশ কয়েকটি রাশির জাতক চাকরির প্রচুর সুযোগ পেতে চলেছেন।

Advertisement
Career Rashifal: বছরের শেষ ৩ মাস এই রাশিদের আসবে দারুণ চাকরির সুযোগ Career Rashifal: বছরের শেষ ৩ মাস এই রাশিদের আসবে দারুণ চাকরির সুযোগ

Zodiac: কর্মক্ষেত্র বা ব্যবসায় সকলেই উন্নতি করতে চান। প্রত্যেকেই চান তাঁধের পছন্দ অনুযায়ী কাজ করতে। কিন্তু সকলের ক্ষেত্রে এমনটা ঘটে না। তবে নিজ নিজ কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ এলে তা গ্রহণ করে এগিয়ে যাওয়া স্বাভাবিক ধর্ম। নতুন ইংরেজি বছর শুরু হতে আর মাত্র তিন মাস বাকি। বছরের শেষ তিন মাসে বেশ কয়েকটি রাশির জাতক চাকরির প্রচুর সুযোগ পেতে চলেছেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশির জাতক রয়েছেন।


মেষ ARIES

আপনাকে যে কাজ দেওয়া হয় আপনি ব্যতিক্রমীভাবে ভালো করেন। যার ফলে আপনি ভিতর থেকে অপার সুখ এবং আনন্দ অনুভব করতে পারেন। মানুষের সঙ্গে সংযোগ করুন। এমন একটি প্রতিষ্ঠানে যোগ দিন যেটিতে আপনার পূর্ণ বিশ্বাস রয়েছে এবং আপনার ক্যারিয়ারের পরবর্তী বড় পদক্ষেপ নিন। সামনের তিন মাসে আপনার কাছে কয়েকটি চাকরির সুযোগ আসতে পারে। চোক কান খোলা রাখুন।


বৃষ TAURUS

এই মুহূর্তে আপনি যে কাজটি করছেন তা আপনি করতে চান কিনা তা নিশ্চিত করুন। আপনি যদি মন থেকে কিছু কাজ করতে চান এবং তা করছেন, তাহলে তা থেকে আপনি স্বয়ংক্রিয়ভাবে অর্থ এবং সাফল্য উভয়ই পাবেন। আপনি খুব পরিশ্রমী এবং আপনি এখন পর্যন্ত আপনার কঠোর পরিশ্রমের ফল পাচ্ছেন, এই দিকে এগিয়ে যান এবং মনে রাখবেন যে আপনার সাফল্যের পিছনের রহস্য শুধুমাত্র এবং শুধুমাত্র আপনার ক্ষমতা। ফলে সুযোগ এলেও বুঝেশুনে চাকরি পরিবর্তনের কথা ভাবুন। বর্তমান চাকরিতে আপনার অধিক উন্নতির যোগ রয়েছে।


মিথুন GEMINI

কর্মক্ষেত্রে আসা সমস্যার সমাধান পেতে সময় লাগবে। এর মধ্যে ধৈর্য হারাবেন না। আপনার মানসিক চাপ আপনার চারপাশে নেতিবাচক ভাইব তৈরি করছে। বেশি চাপ নেবেন না। আপনার সহকর্মী এবং টিমের সদস্যদের প্রতিক্রিয়া গুরুত্বপূর্ণ। তারা আপনার সঙ্গে একমত হোক বা না হোক। ফলে টিমের মধ্যে একতা বজায় রাখার চেষ্টা করুন। না হলে সমস্যায় পড়বেন। নতুন চাকরির সুযোগ আসতে একটু সময় লাগবে।

Advertisement


কর্কট CANCER

মুখে হাসি রাখুন এবং কাজে লেগে যান। এটি একটি কঠিন সময় হতে চলেছে। নিজেকে প্রস্তুত করুন এবং ভালো সময়ের অপেক্ষা করুন। প্রত্যেক দিন নতুন করে শুরু করুন। আপনার অনুভূতি এবং উদ্বেগ একপাশে রাখুন এবং সুখী হওয়ার চেষ্টা করুন। নভেম্বরের শেষ নতুন চাকরির সুযোগ আসতে পারে। একই সঙ্গে ডিসেম্বরের মাঝামাঝি নতুন কাজের সুযোগ পাবেন। তবে পরিবর্তন বুঝেশুনে করবেন।


সিংহ LEO

বর্তমান সময় অকেজো বিষয় নিয়ে ভাবার সময় নয়। এতে ভালো কিছু হবে না। শুধু এই সময় উপভোগ করুন। অনেক চিন্তাভাবনা এবং তার প্রতিফলন ব্যয় করবেন কীভাবে, আপনার মনে আসা ধারণাগুলিকে কীভাবে কার্যকর করা যায় তা নিয়ে ভাবুন। কেরিয়ারে উন্নতির যোগ আসছে। বর্তমান চাকরিতেও উন্নতির যোগ রয়েছে। শুধু মানন্দ নিয়ে নিজের কাজ করে যান।


কন্যা VIRGO

কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক সমালোচনা প্রত্যাশিত। অতিরিক্ত প্রতিক্রিয়া জিনিসগুলিকে আরও ভালো করে তুলবে না এবং শুধুমাত্র আপনাকে খারাপভাবে প্রভাবিত করবে। খোলা মনে সমালোচনা শুনতে হবে এবং তা থেকে ভুল শুধরে নিলে আপনার উন্নতির রাস্তা তৈরি হবে। যদি আপনি এটির সঙ্গে একমত না হন তবে বিকল্প রাস্তা খুঁজতে শুরু করুন। আগামী তিন মাসের মধ্যে কিছু সুযোগ আসবে। তবে সমালোচনায় ভয় পেলে কোথাও স্থায়ী হতে পারবেন না। ধৈর্য রাখুন এবং ভাবনা একত্রিত করে খুঁজে নিন ভুল কোথায় হচ্ছে। তা হলেই সমাধান মিলবে।


তুলা LIBRA

আপনার কাজের সময়সূচি আপনার জন্য নিয়মিত হয়ে যাওয়ার ভালো সম্ভাবনা রয়েছে। হতে পারে আপনি ইদানীং কাজ থেকে হতাশ বোধ করছেন। নিজের জন্য আপনার বর্তমানের সুবিধা এবং অসুবিধাগুলি বিচার করুন। আপনাকে সাহায্য করার জন্য অন্যান্য কর্মজীবনের বিকল্পগুলি দেখুন। আপনি অন্যদের তুলনায় কিছু দিন কর্মক্ষেত্রে আরও স্বাভাবিক হতে পারেন। সামনেই নতুন কাজের সুযোগ আসবে। যা আফনার মনমতো হবে। একই সঙ্গে ভালো বেতন বৃদ্ধিও হতে পারে।


বৃশ্চিক SCORPIO

শিল্পের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আগামী দিন খুব শুভ হতে পারে। আপনি একটি নতুন কর্মজীবন শুরু করার জন্য এই সুযোগের সদ্ব্যবহার করতে পারেন। এটি করতে ব্যর্থ হলে ভবিষ্যতে এই সুযোগটি মিস করার জন্য আপনি দুঃখিত হবেন। জীবনে এমন সুযোগ বারবার আসে না, তাই যত তাড়াতাড়ি সম্ভব এমন সুযোগগুলোর সদ্ব্যবহার করা উচিত। সামনে উন্নতির রাস্তা প্রশস্ত হবে।


ধনু SAGITTARIUS

কর্মক্ষেত্রে বিবাদের কারণে নতুন ধারণাগুলি কার্যকর করতে প্রত্যাশার চেয়ে বেশি সময় লাগতে পারে। আপনি যদি কোন কাজ সম্পন্ন করতে চান, তাহলে আপনাকে এটি সম্পূর্ণ করার পদ্ধতিটি পুনর্বিবেচনা করতে হবে। একটি ব্যবসায়িক ভ্রমণ আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। সমালোচনা এবং প্রতিক্রিয়া আপনার কেরিয়ার উন্নত করতে সাহায্য করবে। ব্যবসায়ীদের জন্য আগামী তিন মাস ভালো যাবে। চাকরিজীবীদের জন্য একটু বেশি পরিশ্রম করতে হবে।


মকর CAPRICORN

আপনি এমন একজন যিনি প্রচেষ্টা এবং কৌশলগুলিকে অগ্রাধিকার দেন। যেগুলির সাফল্যের উচ্চ সম্ভাবনা রয়েছে, তাতেই বেশি সময় ব্যয় করেন। এখন আপনার পছন্দের কাজটিতে ফিরে যাওয়ার সময়, তাই আপনার কেরিয়ারকে উজ্জ্বল করতে এই সুযোগটির ব্যবহার করুন। আপনি যখন হৃদয় এবং আবেগের সঙ্গে আপনার কেরিয়ারে যে কোনও অবস্থান অর্জন করতে চান, তখন আপনি সম্পূর্ণ নিরাপদ বোধ করেন। আপনি যদি কাজ করার জন্য আরও শান্তি খুঁজছেন, তাহলে এমন একটি চাকরি খুঁজুন যা আপনি করতে পছন্দ করেন। সামনেই বড় কিছু সুযোগ আসবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। ভালো ফল মিলবে।

Advertisement


কুম্ভ AQUARIUS

কর্মজীবনে আপনি যে সামান্য চাপের সম্মুখীন হচ্ছেন তা আপনার পেশাগত জীবনে ভুল বোঝাবুঝি বা উত্তপ্ত তর্কের ফল হতে পারে। একগুঁয়ে না হয়ে শান্তভাবে মাথা ঠান্ডা রেখে শিখতে হবে। শুনুন তাদের কি বলার আছে। কথা বলার জন্য একটি নিরাপদ পরিবেশ তৈরি করুন। আপনাকে কীভাবে আপনার দায়িত্বগুলি পরিচালনা করতে হবে তা নির্ধারণ করতে সহায়তা করতে পারে তাদের মতামত। বর্তমান চাকরিতে কিছু সমস্যা থাকবে। ব্যবসার ক্ষেত্রে সাময়িক ব্যাড প্যাচ থাকলেও তা কেটে যাবে। শেষ দুই মাসে ভালো লাভ করবেন। নতুন চাকরির সুযোগ আসতে সময় লাগবে। ধৈর্য ধরে অপেক্ষা করুন। একই সঙ্গে বর্তমান কর্মক্ষেত্রে মন দিয়ে কাজ করার চেষ্টা করুন।


মীন PISCES

আপনি যদি কাজে ভালো পারফর্ম করেন তবে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু এটা আপনার মাথায় উঠতে দেবেন না। এটি আপনার পেশাদার জ্ঞান বৃদ্ধি এবং কঠোর পরিশ্রম করার সময়। আপনার মধ্যে কেউ কেউ বিদেশে খুব উত্তেজনাপূর্ণ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই সুযোগগুলির সদ্ব্যবহার করতে প্রস্তুত থাকুন। সামনে ভালো সুযোগ আসবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হবে।

 

Advertisement