scorecardresearch
 

Weekly Career Horoscope: ৪ রাশির চাকরি-ব্যবসায় সাফল্য, ভোগান্তি ৫ রাশির, পড়ুন কেরিয়ার রাশিফল

সোমবার ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। ৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সপ্তাহ। এটাই জানুয়ারি মাসের শেষ সপ্তাহ। সেই সঙ্গে ফেব্রুয়ারি মাসও শুরু হচ্ছে এ সপ্তাহেই।

Advertisement
Weekly Career Rashifal Weekly Career Rashifal
হাইলাইটস
  • ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।
  • পড়ুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

সোমবার ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এই সপ্তাহ চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত। এটাই জানুয়ারি মাসের শেষ সপ্তাহ। সেই সঙ্গে ফেব্রুয়ারি মাসও শুরু হচ্ছে এ সপ্তাহেই। সাপ্তাহিক কেরিয়ার রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহে ৬ রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আর ৫ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে কাঙ্ক্ষিত ফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক কেরিয়ার রাশিফল- 

মেষ- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহে আপনি কোনও নির্দিষ্ট ব্যক্তির কাছ থেকে পরামর্শ পেতে পারেন। যা কর্মজীবনের ক্ষেত্রে আপনাকে উপকৃত করবে। আপনি সঠিক পথ পেতে চলেছেন। কর্মক্ষেত্রে এ সপ্তাহ আপনার ভালো কাটবে।

বৃষ- এই সপ্তাহে আপনি কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন। আপনি শুভ ফল পাবেন। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে চলেছেন। আপনি আপনার কর্মক্ষেত্রে পছন্দসই পদ পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন- এই সপ্তাহে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। হতাশ হবেন না। সাফল্য পেতে এখনও সময় আছে। আপনি চেষ্টা চালিয়ে যান। অত্যধিক পরিশ্রম আপনাকে ক্লান্ত করতে পারে। তবে মানসিকভাবে শক্তিশালী থাকুন।

কর্কট- এই সপ্তাহে আপনার শুভ ফলের জন্য একটু অপেক্ষা করতে হবে। আপনি যে সাফল্য চান তা অর্জন করার জন্য এখনও সময় আছে। হতাশ হবেন না। আপনি পরিশ্রম চালিয়ে যান। 

সিংহ- এই সপ্তাহে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। শুধুমাত্র ভাগ্যের উপর নির্ভর করা আপনার পক্ষে ভাল হবে না। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি পরিশ্রমের ফল পাবেন। যা আপনার মনকে খুশি করবে।

কন্যা-  কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহে আপনি ভালো করবেন। চাকরি ও ব্যবসায় পাবেন নতুন সুযোগ। কারও মাধ্যমে উপকৃত হবেন। 

তুলা- আপনি এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য থেকে দূরে থাকবেন। কঠোর পরিশ্রমের পরও যদি আপনি কাঙ্ক্ষিত সাফল্য না পান তবে আপনি নেতিবাচক চিন্তায় ফেঁসে যেতে পারেন। নিজের যত্ন নিন। আপনি কঠোর পরিশ্রম করুন।

Advertisement

বৃশ্চিক- কর্মজীবন সম্পর্কে এই সপ্তাহে আপনাকে আপনার উর্ধ্বতনদের সাথে ভাল ব্যবহার বজায় রাখতে হবে। বিশেষ করে আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় আপনার চলমান কাজ নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু- এই সপ্তাহে কর্মজীবন নিয়ে দুশ্চিন্তা থেকে মুক্ত থাকতে পারেন। কারণ এই সপ্তাহে আপনি আপনার কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। বিশেষ কোনও ব্যক্তির সংস্পর্শে এলে সাফল্য পাবেন।

মকর- কর্মজীবনের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনি আপনার পছন্দের কেরিয়ার পেতে পারেন। আপনি কাজে সাফল্য পাবেন যে কারণে আপনার মন খুশি থাকবে।

কুম্ভ- এই সপ্তাহে আপনি কর্মজীবন নিয়ে বিভ্রান্ত হতে পারেন। আপনি অনেকগুলি বিকল্প পেতে পারেন। আপনার মন বিক্ষিপ্ত হতে পারে। আপনার কর্মক্ষেত্র পরিবর্তন হতে পারে। তবে এই সপ্তাহে কর্মজীবনে সাফল্য পাওয়া নিয়ে কিছুটা সংশয় থাকবে। শত্রুরা আপনার কাজে বাধা হতে পারে।

মীন- এই সপ্তাহে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষভাগে সাফল্য পেতে পারেন। আপনার আচরণ আপনার কর্মজীবনে অনেক সাহায্য করবে। মনের জোর হারাবেন না। 

Advertisement