scorecardresearch
 

Weekly Career Rashifal: নতুন সপ্তাহে ৪ রাশির সৌভাগ্য, দীপাবলির আগে সাবধান ৩ রাশি

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ৪ রাশির সতর্ক হওয়া দরকার।

Advertisement
Weekly Rashifal Weekly Rashifal
হাইলাইটস
  • সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়।
  • সপ্তাহটি ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।
  • ৪ রাশির সতর্ক হওয়া দরকার।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি ১২টি রাশিকেই প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কয়েকটি রাশি শুভ ফল পায়, আবার কয়েকটি রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ৪ রাশির সতর্ক হওয়া দরকার। চলুন জেনে নিই, আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে। মেষ থেকে মীন রাশির রাশিফল পড়ুন- 

মেষ- মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের সাথে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন। আপনার কথাবার্তায় কঠোরতা থাকবে। খরচ বাড়তে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। দূরবর্তী স্থানে যেতে পারেন। 

বৃষ- মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। আত্মনিয়ন্ত্রিত থাকবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আপনার মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। অন্য জায়গায় যেতে হতে পারে। খরচ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন। অগ্রগতির পথ সুগম হবে।

আরও পড়ুন

মিথুন- কথাবার্তায় কঠোরতার প্রভাব বাড়বে। মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। বস্ত্র ও গয়নার দিকে ঝোঁক থাকবে। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

কর্কট- আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় কর্মকাণ্ড ঘটবে। সন্তানদের সুখ বাড়বে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা। অবস্থান পরিবর্তনও সম্ভব। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। ভাইদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা।

Advertisement

সিংহ- আত্মবিশ্বাস কমবে। পারিবারিক সুখ প্রসারিত হবে। পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। সঞ্চিত সম্পদ কমতে পারে। পড়াশোনায় আগ্রহ থাকবে। কাজে আনন্দদায়ক ফল পাওয়া যাবে। সন্তানদের আনন্দ বৃদ্ধি পাবে। আয় হ্রাস পাবে। ব্যয় বৃদ্ধির পরিস্থিতি হতে পারে। জীবন বেদনাদায়ক হতে পারে। উপহার পেতে পারেন।

কন্যা-  সম্মান বৃদ্ধি পাবে। বিরক্তি থাকতে পারেন। তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উদ্যম থাকবে। চাকরি ও কর্মক্ষেত্রে প্রসার হতে পারে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। অফিসারদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

তুলা- আত্মনিয়ন্ত্রিত হোন। আপনার ধৈর্য কমে যাবে। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। তবে কথাবার্তায় সংযমী থাকুন।অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। কাজে আনন্দদায়ক ফল হবে। অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তন হতে পারে। ইচ্ছার বিরুদ্ধে কিছু অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে।

বৃশ্চিক-: কাজ অগোছালো হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আত্মনিয়ন্ত্রিত থাকুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে খ্যাতি ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে শান্তি থাকবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। কোনও দামি জিনিস কিনতে পারেন। সন্তানদের দায়িত্ব পালন করবেন। রাজনীতিবিদের সঙ্গে দেখা করতে পারেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন।

ধনু- মানসিক শান্তি থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে কিছু নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হবে। সন্তানদের কষ্ট হবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তনও সম্ভব, ব্যয় বাড়বে।

মকর- সম্পত্তি থেকে আয় বাড়বে। কারও কাছ থেকে অর্থ পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে। আয় বাড়বে। সন্তানেরা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে। ধর্মীয় কাজে পারিবারিক খরচ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয়ের উৎস।

কুম্ভ- আপনি আপনার মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন। কথাবার্তায় সংযত থাকুন। কথাবার্তায় রূঢ়তার অনুভূতি থাকবে। সঞ্চিত ধন-সম্পদ হ্রাস পেতে পারে। বাড়িতে এবং পরিবারে ধর্মীয় সঙ্গীতের অনুষ্ঠান হবে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ প্রশস্ত হবে। তবে আপনাকে অন্য জায়গায় যেতে হতে পারে। আয় বাড়বে।

মীন- মানসিক শান্তি থাকবে কিন্তু আচরণে বিরক্তিও থাকবে। ধৈর্য কমে যেতে পারে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে, পোশাক ইত্যাদির খরচ বাড়তে পারে। শিক্ষামূলক কাজে ব্যাঘাত ঘটবে। সন্তানেরা স্বাস্থ্য সমস্যায় ভুগবে। আয়ের উৎস ব্যাহত হবে। ব্যয় বৃদ্ধি পাবে। চাকরিতে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন না।

Advertisement