scorecardresearch
 

Lucky Zodiac Weekly: এই ৫ রাশি সুখের মুখ দেখবে, নতুন সপ্তাহ কেমন যাবে বাকি রাশিদের?

সোমবার ১৫ এপ্রিল থেকে এপ্রিলের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। এই সপ্তাহে, আপনার জীবনে সুখ এবং উত্তেজনার ধাক্কা আসবে বা গ্রহ ও নক্ষত্রের অশুভ দৃষ্টি আপনার জীবনে গ্রহণ ঘটাবে।

Advertisement
weekly horoscope 15 to 21 april weekly horoscope 15 to 21 april
হাইলাইটস
  • সোমবার ১৫ এপ্রিল থেকে এপ্রিলের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে
  • আপনার জীবনে সুখ এবং উত্তেজনার ধাক্কা আসবে বা গ্রহ ও নক্ষত্রের অশুভ দৃষ্টি আপনার জীবনে গ্রহণ ঘটাবে

সোমবার ১৫ এপ্রিল থেকে এপ্রিলের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। এই সপ্তাহে, আপনার জীবনে সুখ এবং উত্তেজনার ধাক্কা আসবে বা গ্রহ ও নক্ষত্রের অশুভ দৃষ্টি আপনার জীবনে গ্রহণ ঘটাবে। এই সময়ে কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে এবং কোন রাশির জাতকদের নষ্ট জিনিস পাওয়া যাবে। চাকরি, ব্যবসা, শিক্ষা, স্বাস্থ্য এবং প্রেমের সম্পর্কের বিষয়ে আপনার তারকারা এই সপ্তাহে কী ভবিষ্যদ্বাণী করছেন তা দেখা যাক। জেনে নেওয়া যাক মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কেমন যাবে।

মেষ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে আপনার জন্য অনেক সুযোগ আসবে। কর্মজীবনে অগ্রগতি হবে এবং নতুন প্রকল্প পাওয়া যেতে পারে। ব্যবসায়ও লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। পরিবারে সুখ থাকবে। ভালো আকারে থাকা. কাজে সাফল্য পাবেন।

বৃষ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে আপনার জন্য কিছু চ্যালেঞ্জ হতে পারে। কাজে কিছুটা ব্যস্ততা থাকবে। অর্থ ব্যয় হতে পারে। পরিবারে কিছু মতভেদ হতে পারে। ভালো আকারে থাকা. ধৈর্য ধরুন এবং শান্ত থাকুন। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

মিথুন সাপ্তাহিক রাশিফল

নতুন সপ্তাহটি আপনার জন্য ভালো যাবে। ব্যবসায়ও লাভ হবে। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। স্বাস্থ্য ভালো থাকবে। সামাজিক জীবনে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। আর্থিক লাভ হবে।

কর্কট সাপ্তাহিক রাশিফল

কর্কট রাশির জাতকদের জন্য এটি শুভ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি কিছু ভাল খবর পাবেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। অবিবাহিতদের বিয়ে আসতে পারে। বহুদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। সামগ্রিকভাবে, সপ্তাহটি শুভ প্রমাণিত হবে।

Advertisement

সিংহ সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন। এই সপ্তাহটি বুদ্ধিমানের সাথে ব্যয় করুন। অন্যথায় আর্থিক সংকটে পড়তে হবে। আপনার স্বভাবে বিরক্তি থাকবে।

কন্যা রাশির সাপ্তাহিক রাশিফল

কন্যা রাশির জাতকদের জন্য সপ্তাহটি চমৎকার প্রমাণিত হবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। সম্পদের বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। কোনো ঊর্ধ্বতন ব্যক্তির সাহায্যে আপনার অনেক দিন ধরে অমীমাংসিত কাজ সফল হবে।

তুলা সাপ্তাহিক রাশিফল

তুলা রাশির জাতকদের এই সপ্তাহে সতর্ক থাকতে হবে। শেয়ারবাজারে বিনিয়োগ করার আগে ভালো করে ভেবে নিন। কাঙ্খিত সুবিধা পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসার সাথে জড়িত ব্যক্তিরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাউকে বিশ্বাস করবেন না।

বৃশ্চিক সাপ্তাহিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি কিছু ভাল খবর পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অনেক দিন আটকে থাকা টাকা ফিরে পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার বস আপনার কাজের প্রশংসা করবেন।

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

ধনু রাশির জাতকদের জন্য আসন্ন সপ্তাহটি খুব ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পাবেন। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার পক্ষে আসবে। কর্মজীবন এবং ব্যবসায় আপনি অসাধারণ সাফল্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর রাশির সাপ্তাহিক রাশিফল

মকর রাশির জাতকদের জন্য সপ্তাহটি মিশ্র যাবে। কর্মক্ষেত্রে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ের মধ্যে কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সপ্তাহের শুরুতে হঠাৎ বড় খরচ দেখা দেবে।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে যেকোনো সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। এই সপ্তাহে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনি কিছু বড় খরচের সম্মুখীন হতে পারেন। কিন্তু খুব বেশি টাকা খরচ করবেন না। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহটি মীন রাশির জন্য নতুন উপহার নিয়ে এসেছে। আপনি আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য বিদেশ ভ্রমণে যেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। বাড়িতে একটি শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

Advertisement