scorecardresearch
 

Weekly Horoscope Bengali: ৪ রাশির নতুন সপ্তাহটি শুভ, ব্যবসায় অগ্রগতি! জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
weekly horoscope weekly horoscope

Weekly Rashifal 29th April to 5th May 2024: নতুন সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি ২৯ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত চলবে। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুব বিশেষ হবে। এই সপ্তাহে, মেষ, মিথুন, সিংহ এবং তুলা রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতক জাতিকাদের সমস্যার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন কাটবে আপনার নতুন সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল (Weekly Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

এই সপ্তাহে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। এই সপ্তাহে বিনিয়োগ এড়িয়ে চলুন। সমস্ত স্থগিত থাকা কাজ শেষ হবে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই সপ্তাহে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। এই সপ্তাহে বিনিয়োগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে সমস্ত অমীমাংসিত কাজ শেষ হবে।

মিথুন/GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল কাটবে। এই সপ্তাহে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন।

কর্কট/CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল যাচ্ছে। এই সপ্তাহে বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতক জাতিকাদের সপ্তাহ ভাল কাটবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। আয় বাড়বে।

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে কিছু বিষয়ে উপকার পাবেন। এই সপ্তাহে কন্যা রাশির জাতকরা আত্মবিশ্বাস দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ফল বয়ে আনবে। তুলা রাশির জাতকরা এই সপ্তাহে লেনদেনে লাভবান হবেন। কর্মক্ষেত্রে পদের উন্নতি হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক ক্ষেত্রে সাফল্য পাবেন। আয় বাড়বে। আপনার পরিবারের সঙ্গে আপনাকে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে।

ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সপ্তাহের শুরুটা ভাল কাটবে। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। এই সপ্তাহটি বিনিয়োগের জন্য ভাল যাচ্ছে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল কাটবে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। ব্যবসায় মিশ্র ফল পাবেন। দাম্পত্য জীবন ভাল কাটবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। ঘরের বাইরে ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। আঘাত থেকে সতর্ক থাকুন। শিক্ষার্থীরা কর্মজীবনে ভাল ফল পাবেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

কর্মজীবন এবং ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। অর্থ ব্যয় বেশি হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement