scorecardresearch
 

Shani Blessing Weekly Lucky Horoscope: উদিত হয়ে ভাগ্য উজ্জ্বল করবেন শনি, মার্চের নতুন সপ্তাহ দারুণ কাটবে ৪ রাশির

Weekly Horoscope 18 To 24 March 2024: শুরু হতে চলা সপ্তাহটি অনেক রাশির জন্য ভাল হতে চলেছে। শনিদেবের কৃপায় অনেক রাশির জাতক এই সপ্তাহে চমৎকার ফল পাবেন। সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
শনির উদয়ে নতুন সপ্তাহে লাভবান ৪ রাশি শনির উদয়ে নতুন সপ্তাহে লাভবান ৪ রাশি

Saptahik Rashifal 18 To 24 March 2024: এই সপ্তাহটি ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে। বিশেষ বিষয় হল এই দিনে শনিদেবও কুম্ভ রাশিতে উদিত হচ্ছেন। উদিত অবস্থায় এসে শনিদেব কিছু রাশির উপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করতে চলেছেন। সাপ্তাহিক রাশিফল ​​(Weekly Horoscope 18 To 24 March 2024) থেকে চলুন জেনে নেওয়া যাক  নতুন সপ্তাহে কোন রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য হবে।

মিথুন রাশি (Gemini)
আসন্ন সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। শনিদেবের কৃপায় এই সপ্তাহে আপনার শুরু করা বেশিরভাগ কাজই সফল হবে। আপনি আপনার কাজের খুব ইতিবাচক ফলাফল পাবেন। এই সপ্তাহে করা ডিল আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবেন। সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

কন্য়া রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুবই চমৎকার হতে চলেছে। শনিদেবের কৃপায় এই সপ্তাহে আপনার সমস্ত বিগড়ে যাওয়া কাজ মিটে যাবে। আপনার জীবনে সুখ আসবে। এই সপ্তাহে আপনি আপনার সমস্ত পুরনো পরিকল্পনা সম্পূর্ণ করতে সফল হবেন। এই সপ্তাহে আপনি অনেক সাফল্য অর্জন করবেন। শনিদেব আপনার পরিশ্রমের পূর্ণ ফল দেবেন। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভ হবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
আসন্ন সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুবই শুভ। আপনার মধ্যে নেতৃত্বে দেওয়ার  ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মজীবনে উন্নতির জন্য আপনি অনেক নতুন সুযোগ পাবেন। এই রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অফিসে বড় পদ পেতে পারেন। এই সপ্তাহে আপনার শক্তি বৃদ্ধি পাবে। শনিদেব আপনাকে আর্থিক লাভের পাশাপাশি সম্মানের পূর্ণ সুবিধা দেবেন। চাকরিতে ভালো ফল পাবেন।

মীন রাশি  (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে কিছু ভালো খবর পেতে পারেন। শনিদেব আপনার ভাগ্য উজ্জ্বল করবেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো বড় ডিল  চূড়ান্ত করতে পারেন। মীন রাশির জাতক জাতিকারা নতুন কিছু পরিকল্পনায় কাজ করবেন। শনিদেবের আশীর্বাদে আপনি সর্বক্ষেত্রে ভালো করবেন। আপনি অনেক নতুন লোকের সংস্পর্শে আসবেন যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement