scorecardresearch
 

Weekly Horoscope 18th March, 2024: নতুন সপ্তাহে ৪ রাশির অর্থভাগ্যে বিরাট বদল, অপ্রয়োজনীয় খরচ বাড়বে এদের; সাপ্তাহিক রাশিফল

চলতি সপ্তাহের শুরুতে, চন্দ্র মিথুন রাশিতে থাকবে, যখন সপ্তাহের দ্বিতীয় দিনে, এটি কর্কট রাশিতে পৌঁছাবে এবং ২২ তারিখে সিংহ রাশিতে গোচর করবে। কন্যা রাশির জাতকদের তাড়াহুড়ো করার কারণে ক্যারিয়ারে ক্ষতি হতে পারে, যাই হোক না কেন তারা গ্রহণ করেন। সাবধানে চিন্তা করেই এগিয়ে যান, মীন রাশির ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অপ্রয়োজনীয় খরচ ঝামেলার কারণ হতে পারে। আগামী ১৮ থেকে ২৪ মার্চ কেমন কাটবে?

Advertisement
weekly horoscope weekly horoscope

Saptahik Rashifal, Weekly Horoscope 18th to 24th March: চলতি সপ্তাহের শুরুতে, চন্দ্র মিথুন রাশিতে থাকবে, যখন সপ্তাহের দ্বিতীয় দিনে, এটি কর্কট রাশিতে পৌঁছাবে এবং ২২ তারিখে সিংহ রাশিতে গোচর করবে। কন্যা রাশির জাতকদের তাড়াহুড়ো করার কারণে ক্যারিয়ারে ক্ষতি হতে পারে, যাই হোক না কেন তারা গ্রহণ করেন। সাবধানে চিন্তা করেই এগিয়ে যান, মীন রাশির ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অপ্রয়োজনীয় খরচ ঝামেলার কারণ হতে পারে। আগামী ১৮ থেকে ২৪ মার্চ কেমন কাটবে?

মেষ রাশি
মেষ রাশির জাতকদের কাজের সঙ্গে সম্পর্কিত ভুল সম্পর্কে সতর্ক হওয়া উচিত, কারণ ভুলগুলি আপনার ভবিষ্যতের কাজ নিয়ে প্রশ্ন তুলতে পারে। ২২ তারিখ থেকে ব্যবসায় করা প্রচেষ্টা শুভ ফল দেবে, আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। যুবকরা, বিশ্রামকে অলসতায় পরিণত হতে দেবেন না, বিশ্রাম নিন তবে শরীরের যতটুকু প্রয়োজন। পরিবারের সহায়তায় সন্তান সংক্রান্ত যে কোনও বড় সমস্যা সমাধানে সফল হবেন। শারীরিক ব্যথা এই সপ্তাহে ন্যূনতম হবে, তবে আপনাকে এখনও স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃষ রাশি
এই রাশির জাতক জাতিকারা দ্বিধা কাটিয়ে ওঠার উপায় খুঁজে পাবেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ আপনার জন্য সহায়ক হবে। ব্যবসায়ীরা ঋণের জন্য আবেদন করতে পারেন, শীঘ্রই আপনার হাতে ঋণের পরিমাণ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণদের কথা বললে, এই সপ্তাহটি তথ্যবহুল ও ভালো সাহিত্য পাঠে কাটবে। অত্যধিক ব্যয়ের ফলে উদ্বেগ বাড়তে পারে, দুশ্চিন্তা আপনাকে এতটাই প্রভাবিত করবে যে আপনার স্বাস্থ্যের অবনতি ঘটবে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতকরা খুব পরিশ্রমের সাথে কাজ করবে, তবে সপ্তাহের শেষে আপনি কিছুটা চিন্তিত বোধ করতে পারেন কারণ আপনার প্রত্যাশা বেশি ছিল এবং কাজ ততটা হবে না। নতুন স্টার্টআপে আপনার হাত চেষ্টা করা ভাল হবে। সঙ্গীর কাছে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে, আপনি যা বলেছেন তা পূরণ করতে পারবেন কিনা তা নিশ্চিত করুন।

Advertisement

কর্কট রাশি 
এই রাশিরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন এবং তাদের কাজের মাধ্যমে তাদের চোখে একটি চিত্তাকর্ষক ভাবমূর্তি তৈরি করতে সফল হবেন। যারা সরকারি খাতে ব্যবসা করেন তাদের জন্য সপ্তাহটি চাপের হতে পারে। তরুণরা যেন অন্যের কথায় বিভ্রান্ত না হয়, যে দিকে সঠিক মনে হয় সেদিকে এগিয়ে যান। কাজের উদ্দেশ্যে বাবা বা ভাইয়ের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের তাড়াহুড়ার কারণে কর্মজীবনে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, বিচক্ষণতার সাথে পদক্ষেপ নিন। ব্যবসায়ীদের জন্য কাজ বাড়তে পারে, এই সপ্তাহে কর্মচারীর সংখ্যা হ্রাসের সম্ভাবনাও রয়েছে। নেতিবাচক গ্রহের অবস্থানের পরিপ্রেক্ষিতে, যুবকদের কঠোর পরিশ্রমের কৃতিত্ব অন্য কেউ নিতে পারে সে বিষয়ে সতর্ক থাকুন। আপনি আপনার সন্তানের কৃতিত্বের সাথে সম্পর্কিত সুখবর শুনতে পারেন, যা পরিবারের সম্মান বৃদ্ধিতে সহায়তা করবে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সংবাদ দিয়ে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে, তারা পছন্দসই স্থানে স্থানান্তর সম্পর্কিত তথ্যও পেতে পারেন। সপ্তাহের শুরুটা ব্যবসায়ী শ্রেণির জন্য ভালো হবে, তবে মাঝখানে কিছুটা মন্দাভাব থাকতে পারে। আপনার সঙ্গীর লাইফস্টাইল এবং পোশাক সম্পর্কে প্রশ্ন না করে, তাদের এবং তাদের পছন্দগুলিও পছন্দ করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি
এই রাশির জাতক জাতিকারা যারা অন্যদের প্রয়োজনীয় পরিষেবা প্রদানের জন্য কাজ করেন, তাদের দক্ষতা বৃদ্ধিতে মনোযোগ দিতে হবে। সম্পত্তি লেনদেনকারী ব্যক্তিদের জন্য কাজের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে শিক্ষার্থীদের জন্য অনেক ভালো অর্জন দেখা যাচ্ছে, শিক্ষার্থীদের শিক্ষার ভিত্তিতে এগিয়ে যেতে দেখা যাবে। পত্নী পরিবারে সম্প্রীতি আনতে অনেক অবদান রাখবে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা, যারা পেশায় আইনজীবী, তাদের যেকোন মামলার বিচার বিবেচনা করে পরিচালনা করা উচিত।ব্যবসা সংক্রান্ত বিষয়ে যদি আদালতের দ্বারস্থ হতে হয়, তবে আপনার পক্ষ শক্তিশালী বলে মনে হয়। তরুণরা একটি প্রতিযোগিতার জন্য প্রস্তুতির কথা ভাবতে পারে, এমন পরিস্থিতিতে অবশ্যই তাদের শিক্ষক বা জ্ঞানী ব্যক্তির সাথে আলোচনা করুন। সঞ্চয়ের উপর জোর দেওয়ার পাশাপাশি ঋণ পরিশোধে মনোযোগ দিন, যদি কোনও আত্মীয়ের কাছ থেকে ঋণ নেওয়া হয় তবে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারা যারা নগদ অর্থ সংগ্রহ করেন তাদের জার্নাল এন্ট্রি করতে হবে কারণ অ্যাকাউন্টিং সংক্রান্ত কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। গ্রাহকদের সাথে বিবাদ আপনার কাজের পাশাপাশি আপনার ভাবমূর্তিকে প্রভাবিত করতে পারে, তাই এই বিষয়ে সতর্ক থাকুন। যাদের পরীক্ষা ঘনিয়ে এসেছে, তাদের রিভিশনের কাজ খুব দ্রুত করতে হবে। সন্তানের ব্যাপারে অভিভাবকদের কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অতিরিক্ত পরিশ্রম না করে কাজের কৌশল বুঝে কাজ করা উচিত। এই সপ্তাহে, ব্যবসায়িক শ্রেণীর জন্য ভ্রমণ অব্যাহত থাকবে; তারা কাজের জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় ভ্রমণ চালিয়ে যেতে পারেন। তরুণরা তাদের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হবে, কী করবেন? কোন ক্ষেত্রে আপনার প্রচেষ্টা বাড়ানোর বিষয়ে আপনি কিছুটা দ্বিধায় থাকতে পারেন।

মীন রাশি
মীন রাশিদের উচিত তাদের কোম্পানির উন্নতি করা। ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে ভাবার পরামর্শ দেওয়া হচ্ছে, অপ্রয়োজনীয় খরচ ঝামেলার কারণ হতে পারে। পরিবারের সদস্যদের দ্বারা পৈতৃক সম্পত্তি বণ্টন নিয়ে আলোচনা হতে পারে, না চাইলেও কিছু সিদ্ধান্ত নিতে হতে পারে।
 

Advertisement

Advertisement