scorecardresearch
 

Lucky Zodiac Sign: জানুয়ারির শেষে অর্থলাভ-সাফল্য, নতুন সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির

Lucky Zodiac Sign: সোমবার থেকে শুরু হবে নতুন দিয়ে সপ্তাহ। যা সকট চৌথ-এর মাধ্যমে সূচনা হতে চলেছে। এই নতুন সপ্তাহ ২৯ সেপ্টেম্বর থেকে ৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত থাকবে। জ্যোতিষীদের মতে, এই নতুন সপ্তাহ ৫ রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসবে তবে ২ রাশির অবস্থা খারাপ হবে এই নতুন সপ্তাহে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল
হাইলাইটস
  • সোমবার থেকে শুরু হবে নতুন দিয়ে সপ্তাহ। যা সকট চৌথ-এর মাধ্যমে সূচনা হতে চলেছে।

সোমবার থেকে শুরু হবে নতুন দিয়ে সপ্তাহ। যা সকট চৌথ-এর মাধ্যমে সূচনা হতে চলেছে। এই নতুন সপ্তাহ ২৯ সেপ্টেম্বর থেকে ৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত থাকবে। জ্যোতিষীদের মতে, এই নতুন সপ্তাহ ৫ রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসবে তবে ২ রাশির অবস্থা খারাপ হবে এই নতুন সপ্তাহে। আসুন জেনে নিই কোন কোন রাশির ভাগ্য খুলবে নতুন সপ্তাহে। 

মেষ রাশি
ধন লাভের যোগ রয়েছে। চাকরি-ব্যবসা বা কেরিয়ারে কিছু ভাল পরিবর্তন হবে। পরিবারে আনন্দ থাকবে। অর্থ দান করুন। 

মিথুন রাশি
কোনও শুভ খবর নতুন সপ্তাহে পেতে পারেন। কেরিয়ারের সঙ্গে যুক্ত সমস্যার সমাধান হবে। আটকে থাকা কাজ খুব দ্রুত সম্পন্ন হবে। সূর্যদেবকে জল অর্পণ করুন। 

আরও পড়ুন

তুলা রাশি
ধনলাভের যোগ রয়েছে। সন্তানের কাছ থেকে কোনও শুভ সংবাদ পেতে পারেন এই সময়। সুখ-সমৃদ্ধি বাড়বে, গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ হবে। সূর্যদেবকে জল নিবেদন করুন। 

কুম্ভ রাশি
আর্থিক দিক থেকে লাভ হবে। কারোর থেকে উপহার পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে। কোনও পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। অর্থের দান করুন। 

মীন রাশি
সম্পর্ক সম্পর্কিত সমস্যা দূর হবে। ধনলাভের যোগ তৈরি হবে। স্বাস্থ্য ভাল যাবে। সূর্যদেবকে জল অর্পণ করুন লাভ পাবেন। 

নতুন সপ্তাহে বৃষ ও সিংহ রাশির সময় খুব একটা ভাল যাবে না। লোকসানের মুখোমুখি হতে পারেন তাঁরা। অর্থ সঙ্কট দেখা দিতে পারে। সব কাজে বাধা আসতে পারে। 

 

Advertisement