scorecardresearch
 

Weekly Rashifal : বৃশ্চিক-ধনুর দুর্দান্ত কাটবে সপ্তাহ, জানুন আপনার ভাগ্য

কার ভাগ্যে অর্থ লাভ। কার আর্থিক ক্ষতি। কেমন যাবে কর্মক্ষেত্র থেকে পারিবারিক জীবন। স্বাস্থ্যই বা কেমন থাকবে। জেনে নিন কেমন কাটবে নতুন বছরের দ্বীতিয় সপ্তাহ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃষকে গুরুজনদের কথা শোনার পরামর্শ
  • সিংহের শিক্ষাক্ষেত্রে ভাল
  • কুম্ভর সর্বাত্মক সাফল্য


মেষ - এই রাশির জাতক জাতিকাদের নতুন বছরের দ্বিতীয় সপ্তাহে এগিয়ে যাওয়ার জন্য উচ্চ মনোবল থাকবে। ভ্রমণ যোগ আসতে পারে। মানুষের বিশ্বাস অর্জন করতে পারবেন। ব্যবসায় ভাল যোগাযোগ আসবে। সপ্তাহের প্রথমার্থে ধর্ম ও মনরঞ্জনে আগ্রহ থাকবে। 

বৃষ - সপ্তাহটি মিশ্র ফল দেবে। কাজে মনোনিবেশ করুন। গুরুত্বপূর্ণ কাজের প্রস্তুতিতে মন দিন। যাত্রায় সতর্কতা বজায় রাখুন। এই সপ্তাহের চেয়েও ভবিষ্যতে আরও বড় সুযোগ পাবেন। গুরুজনদের কথা শুনুন। 

মিথুন - এই সপ্তাহটি প্রেমের পবিত্রতা ও পারস্পরিক বিশ্বাসের ক্ষেত্রে বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে। নিজের যোগ্যতা তুলে ধরার ক্ষেত্রে আপনি এগিয়ে থাকবেন। প্রতিযোগিতায় সাফল্য আসতে পারে। সপ্তাহের মাঝে সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষের দিকে প্রত্যাশা অনুযায়ী সাফল্য পেতে পারেন। নেতৃত্বদানের ক্ষমতা বাড়বে। সামঞ্জস্য রেখে চলুন এবং বিলম্বিত কাজে গতি আনুন। 

কর্কট - সপ্তাহটি মিশ্র ফল দেবে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে বাড়তি সতর্ক হোন। পেশাদারিত্বে জোর দিন। ব্যক্তিগত এবং পেশাদার জীবনের পার্থক্য বুঝে এগিয়ে চলুন। অপরের কাছে প্রত্যাশা রাখবেন না। নিজের দায়িত্ব নিজেই পালন করুন। সপ্তাহের মাঝের সময়টা অনুকূলে থাকবে। শেষের দিকটায় নিয়ম মেনে চলুন। 

সিংহ - শিক্ষা ক্ষেত্রে ভাল ফল। মনযোগ বজায় রাখুন। প্রিয়জনের সঙ্গে সখ্যতা বাড়বে। গুরুত্বপূর্ণ কথা বলার সময় তাড়াহুড়ো করবেন না। মধ্যভাগে প্রতারকদের থেকে সতর্ক থাকুন। লেনদেনের বিষয়ে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। পুরনো রোগ ফিরে আসতে পারে। তবে শেষের দিকটি ভালোই কাটবে। ব্যক্তিগত জীবনে সুখ সমৃদ্ধি বাড়বে। 

কন্যা - এই সপ্তাহে আপনজনেদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। সপ্তাহটি মিশ্র ফল দেবে। কাজকে অতিরঞ্জিত করবেন না। সবার পরামর্শ নিয়ে চলুন। ক্রোধের কারণে কাজ পণ্ড হতে পারে। এই সপ্তাহে স্থানান্তর হতে পারে। গুরুত্বপূর্ণ কাজ ধৈর্য্যের সঙ্গে করুন। সপ্তাহের শেষের দিকে বিরোধীরা সক্রিয় হবে। পেশাদারিত্ব বাড়বে। 

Advertisement

তুলা - সাহস , যোগাযোগ, সামাজিকতা বৃদ্ধি পাবে এবং সক্রিয়তা বজায় থাকবে। ঝুঁকি নিতে হতে পারে। ভাগ্য ও কর্মের মেলবন্ধনে সাফল্য ধরা দিতে পারে। ধর্মে আগ্রহ বাড়বে। সুখবর আদান প্রদান হবে। ছোটখাট ভ্রমণ যোগ। সপ্তাহের মধ্যভাগ মসৃণ। শেষের দিকটিও শুভ।

বৃশ্চিক - এই সপ্তাহ আপনার জন্য দুর্দান্ত। ভাল বন্ধু বানান। দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। কথায় মিষ্টতা রাখুন। অতিরিক্ত উৎসাহ দেখাবেন  না। সুপ্রস্তাব পেতে পারেন। তথ্যের আদান প্রদান বাড়বে। আলস্য এড়িয়ে চলুন। আবেগপ্রবণ হলে কাজ পণ্ড হবে। 

ধনু - এই সপ্তাহ আপনাকে সেরা ফল দেবে। গুরুত্বপূর্ণ কাজ খুব সহজেই সেরে ফেলার ক্ষমতা বাড়বে। সম্মান বৃদ্ধি পাবে। নিজের যোগ্যতা তুলে ধরার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে থাকবেন। কাজে গতি থাকবে। সাহস ও দৃঢ়তা থাকবে। নিময় মেনে চলুন। পারিবারিক বিষয়ে ধৈর্যশীল হোন। অনাবশ্যক শ্রম এড়িয়ে চলুন। 

মকর - এই রাশির জাতক জাতিকাদের সতর্কতা ও সামঞ্জস্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্পর্ক আরও মজবুত হবে। আচরণে নম্রতা রাখুন। ঋতুগত সাবধানতা অবলম্বন করুন। চোখের যত্ন নিন। মধ্যভাগে সময় অপেক্ষাকৃত ভাল হবে। মানুষের ভরসা বাড়বে। বিনিয়োগে জোর দিতে পারেন। আইনি বিষয় থেকে সাবধানে থাকুন। 

কুম্ভ - এই সপ্তাহটি  আপনাকে সর্বাত্মক সাফল্য দেবে। শুরুটাই প্রত্যাশা অনুযায়ী হবে। অত্যাবশ্যক কাজ যতটা সম্ভব তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করুন। সাহস ও দৃঢ়তা থাকবে। প্রচুর সুযোগ আসবে। যোগাযোগ আরও ভাল হবে। চমৎকার জীবনযাপন। আপনার প্রতিভা সবাইকে মুগ্ধ করবে। 

মীন - উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় বৃদ্ধির জন্য সপ্তাহটি আদর্শ। সক্রিয় থাকুন। ব্যবসায় উন্নতি থাকবে। সম্প্রসারণের পরিকল্পনাও সফল হবে। সপ্তাহের প্রথম ভাগেই গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করুন। শেষ ভাগে সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে আপনি এগিয়ে থাকবেন। 

 

Advertisement