scorecardresearch
 

Zodiac: ৩০ বছর পরে ৪ রাশিতে রাজযোগ, শনির অবস্থানে অফুরন্ত টাকা-সুখ

Zodiac: ৩০ বছর পরে শনি তার নিজস্ব ত্রিভুজ রাশিতে বসেছে। গ্রহের এমন অবস্থানে চারটি রাশির জাতক-জাতিকাতে স এবং মালব্য রাজ যোগ নামের দুই মহাপুরুষ তৈরি হয়েছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশির চিহ্নগুলি কোনগুলি এবং এই রাশিগুলি কী কী সুবিধা পেতে চলেছে।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • ৩০ বছর পরে এই ৪টি রাশিতে তৈরি রাজযোগ
  • শনির অবস্থানে ফিরবে টাকা-সুখ
  • জানুন বিস্তারিত তথ্য

Zodiac: শুক্র ও বুধ বর্তমানে বৃষ রাশিতে বসেছে। শুক্র এবং বুধের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে, তাই উভয় গ্রহের সংমিশ্রণ অনেক রাশিচক্রের জন্য শুভ বলে মনে করা হয়। ৩০ বছর পরে শনি তার নিজস্ব ত্রিভুজ রাশিতে বসেছে। গ্রহের এমন অবস্থানে চারটি রাশির জাতক-জাতিকাতে স এবং মালব্য রাজ যোগ নামের দুই মহাপুরুষ তৈরি হয়েছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশির চিহ্নগুলি কোনগুলি এবং এই রাশিগুলি কী কী সুবিধা পেতে চলেছে।

বৃষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃষ রাশির জাতক জাতিকাদের গঠিত রাজ যোগ কর্মজীবনের দিক পরিবর্তন করতে পারে। চাকরিতে পদোন্নতির সুযোগ রয়েছে। যারা দীর্ঘদিন ধরে চাকরির সন্ধানে ঘুরে বেড়াচ্ছেন তারা সুখবর পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার দিক থেকেও এই যোগ শুভ প্রমাণিত হবে।

সিংহ রাশি- বুধ ও শুক্রের সংমিশ্রণে স ও মালব্য নামের দুটি রাজযোগের সৃষ্টি হয়েছে। এই রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। অংশীদারিত্বে ব্যবসা শুরু করার জন্য সময় খুব ভালো। সম্পত্তিতে বিনিয়োগে লাভ হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির অফারও পেতে পারেন। যাদের আর্থিক অবস্থা দীর্ঘদিন ধরে থমথমে ছিল, তারা স্বস্তি পেতে চলেছেন। একটি নতুন কাজ শুরু করতে, বা একটি নতুন গাড়ি কেনার জন্য সময়টি খুব শুভ।

কুম্ভ রাশি- কুম্ভ রাশিতেও স ও মালব্য রাজ যোগ তৈরি হচ্ছে। আপনার সুখ এবং সম্পদ বৃদ্ধি পাবে। বাড়ি-ঘর সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। শুভ কাজগুলি সম্পন্ন করার জন্য এটি একটি ভাল সময়। আয়ের নতুন উৎস হতে পারে। রাজযোগ অব্যাহত না হওয়া পর্যন্ত আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

Advertisement