scorecardresearch
 

Zodiac Signs: কোন রাশির মেয়েদের মানসিক চাপ কেমন? জানুন সমস্যা সমাধানের উপায়

Zodiac Signs & Women Stress: ঘর ও সমাজ ঠিক রাখতেও নারীদের অনেক ধরনের মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হয়।মানসিক চাপের সঙ্গে নারীর সম্পর্ক কী এবং কীভাবে সহজ উপায়ে সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন তারা? জানুন কী বলছে জ্যোতিষশাস্ত্র। 

Advertisement
কোন রাশির মেয়েদের মানসিক চাপ কেমন? কোন রাশির মেয়েদের মানসিক চাপ কেমন?

নারী না থাকলে এই সৃষ্টি কল্পনা করা যায় না। নারীরা (Women) আমাদের জীবন, সমাজ ও পরিবারের মূল চালিকাশক্তি। ঘর ও সমাজ ঠিক রাখতেও তাদের অনেক ধরনের মানসিক চাপের (Mental Stress) মধ্যে দিয়ে যেতে হয়। মানসিক চাপের সঙ্গে নারীর সম্পর্ক কী এবং কীভাবে সহজ উপায়ে সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন তারা? জানুন কী বলছে জ্যোতিষশাস্ত্র (Astrology)। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
এই রাশির নারীদের মন বেশি চঞ্চল থাকে এবং তারা মানসিক চাপও বেশি নেয়। তাদের মনের সমস্যা সাধারণত ৩২ বছর বয়স থেকে শুরু হয়। তাদের নিয়মিত দুধ খাওয়া উচিত। এছাড়াও, সূর্যকে জল নিবেদন করা তাদের জন্য উপকারী।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই রাশির মহিলাদের ছোট- খাটো বিষয়ে চাপ নেওয়ার অভ্যাস আছে। ১৮ বছর বয়স থেকে এই সমস্যাগুলি দেখা দিতে শুরু করে। নিয়মিত যোগাসন এবং শিবের উপাসনা তাদের জন্য উপকারী।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুনের চাপ কম থাকে। এমনকি সবচেয়ে গুরুতর পরিস্থিতিতেও তারা উত্তেজিত হয় না। মানসিক চাপ থাকলে তা তাদের রক্তচাপের সমস্যা দিতে পারে। নিয়মিত সবুজ শাকসবজি খাওয়া আপনার জন্য উপকারী হবে।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই রাশির নারীরা শুধু টেনশনই বজায় রাখেন না, কোনও পরিস্থিতি অতিরঞ্জিত করে ভাবেন। তাদের উত্তেজনা প্রায়শই কাল্পনিক। সাদা চন্দন লাগিয়ে ভগবান শিবের পুজো করুন।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই রাশির মহিলাদের মানসিক চাপ কম থাকে। এমনকি এটি ঘটলেও, তারা সাহসের সঙ্গে পরিস্থিতির মুখোমুখি হন। কিন্তু তাদের চাপের মধ্যে রাখলে স্নায়ুতন্ত্রের সমস্যা হতে পারে। তামার পাত্র থেকে জল পান করার অভ্যাস করুন এবং সূর্যোদয়ের আগে ওঠার চেষ্টা করুন।

Advertisement


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই রাশির মহিলাদের টেনশন নেওয়ার চেয়ে, বেশি চাপ দেওয়ার অভ্যাস রয়েছে। তারা তখনই চাপে পড়ে যখন, কিছু অর্থ সংক্রান্ত সমস্যা থাকে। তাদের নিয়মিত ভগবান কৃষ্ণের পুজো করা উচিত এবং কালো রং এড়ানো উচিত।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই রাশির নারীরা সব দুশ্চিন্তা ভুলে এগিয়ে যান। প্রেমে ব্যর্থ হলেই তারা মানসিক চাপে পড়ে। তাদের নিয়মিত বিকেলে দই খাওয়া উচিত এবং ভগবান শিবের পুজো করা উচিত।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক প্রতিটি ছোট জিনিসের উপর চাপ নেয় এবং কথা বলতে নার্ভাস হয়। এই অবস্থাগুলি সাধারণত ২৮-২৯ বছর বয়স থেকে শুরু হয়। তাদের সূর্যকে নিয়মিত জল নিবেদন করা উচিত এবং রুপোর গয়না পরিধান করা উচিত।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই রাশির নারীদের হয় একেবারেই কোনও মানসিক চাপ থাকে না। বা মানসিক চাপে হতাশায় চলে যান। তাদের অবশ্যই ফল খাওয়ার পাশাপাশি, গায়ত্রী মন্ত্র জপ করা উচিত।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই রাশির মহিলাদের এইরকম কোনও চাপ থাকে না, তবে তারা কিছুটা বিরক্ত হলেই অন্যকে চাপ দেয়। অন্যদের চাপ দেওয়া এড়িয়ে চলুন এবং সাদা চন্দন ব্যবহার করুন।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভর নারীদের সব সমস্যাই মনের। তাদের কল্পনাশক্তির সমস্যা বেশি থাকে, যার কারণে তাদের চিন্তা থাকে। তাদের ধ্যান করা এবং যোগ অনুশীলন করা উচিত এবং নেশা এড়ানো উচিত।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এই রাশির নারীদের মন খুব চঞ্চল হয়। টেনশন থাকলেও তা বেশিক্ষণ থাকে না। মানসিক চাপ কমাতে সোমবার উপবাস রাখতে হবে।

Advertisement