scorecardresearch
 

Surya Kumar Yadab Injury: হার্দিকের পর এবার চোট সূর্যের, নিজেই ভিডিও শেয়ার করলেন, বললেন 'ফিরব'

Surya Kumar Yadab Injury:''সূর্য পুনর্বাসনের জন্য এনসিএ-তে রিপোর্ট করেছে এবং মেডিক্যাল টিম এখন পর্যন্ত তাকে আহত বলে রায় দিয়েছে। তিন সপ্তাহের মধ্যে শুরু হওয়া আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। যেহেতু তার টেস্টের জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনা নেই, তাই সম্ভবত আইপিএলে খেলার আগে তার ফিটনেস পরীক্ষা করার জন্য তিনি সম্ভবত ফেব্রুয়ারিতে রঞ্জি ট্রফিতে মুম্বাইয়ের হয়ে খেলবেন,'' নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে।

Advertisement
হার্দিকের পর এবার চোট সূর্যকুমারের, নিজেই ভিডিও  শেয়ার করে বললে 'ফিরব' হার্দিকের পর এবার চোট সূর্যকুমারের, নিজেই ভিডিও শেয়ার করে বললে 'ফিরব'
হাইলাইটস
  • হার্দিকের পর এবার চোট সূর্যকুমারের
  • নিজেই শেয়ার করলেন ভিডিও

Surya Kumar Yadab Injury:দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাম্প্রতিক সিরিজের সময় গোড়ালিতে চোটের কারণে ১১ জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করতে প্রস্তুত সূর্যকুমার যাদব। জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফিল্ডিং করার সময় ৩১ বছর বয়সী সূর্য তাঁর গোড়ালি টুইস্ট করে ফেলেন এবং সেখানে চোট লাগে। যা সারতে ছয় সপ্তাহ সময় লাগতে পারে।

''সূর্য পুনর্বাসনের জন্য এনসিএ-তে রিপোর্ট করেছে এবং মেডিক্যাল টিম এখন পর্যন্ত তাকে আহত বলে রায় দিয়েছে। তিন সপ্তাহের মধ্যে শুরু হওয়া আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। যেহেতু তার টেস্টের জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনা নেই, তাই সম্ভবত আইপিএলে খেলার আগে তার ফিটনেস পরীক্ষা করার জন্য তিনি সম্ভবত ফেব্রুয়ারিতে রঞ্জি ট্রফিতে মুম্বাইয়ের হয়ে খেলবেন,'' নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে।

সূর্য নিজেই এই ভিডিওটি পোস্ট করেছেন। তাতে তিনি কামব্যাক করার কথা বলেছেন।

এখন ভারতীয় দলের চেয়ে চিন্তা বেশি মুম্বই ইন্ডিয়ান টিমের। মুম্বই রোহিতকে সরিয়ে হার্দিককে ক্যাপ্টেন করেছে। হার্দিকের খেলা নিয়ে অনিশ্চয়তার মধ্যে সূর্যকে নিয়ে নয়া চিন্তায় তারা। কারণ হার্দিক এব সূর্য দুজনই যদি খেলতে না পারে তাহলে তাঁদের সমস্ত উদ্যোগ মাঠে মারা যাবে।

Advertisement

এটাও জানা গিয়েছে যে হার্দিক পান্ডিয়ার গোড়ালির চোট থেকে সেরে ওঠার সম্ভাবনা এই মুহূর্তে কম বলে মনে হচ্ছে।"এখন পর্যন্ত হার্দিকের ফিটনেস স্ট্যাটাস সম্পর্কে কোন আপডেট নেই এবং কেউ বলতে পারে যে আইপিএল শেষ হওয়ার আগে তার উপলব্ধ থাকা নিয়ে একটি বড় প্রশ্ন চিহ্ন রয়েছে," সূত্রটি যোগ করেছে।

সূর্য বা হার্দিক অনুপলব্ধ থাকায়, নির্বাচকদের রোহিত শর্মাকে দলের নেতৃত্ব দিতে বলা হতে পারে। যদি না তারা সামনের দিকে তাকিয়ে রবীন্দ্র জাদেজাকে সিরিজের জন্য স্টপ গ্যাপ নেতা নিয়োগ করতে চায়। তবে জাদেজা ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্টই খেলবেন এবং তার বাড়তি চাপ ব্যবস্থাপনার যত্ন নিতে হবে। এমনকী এশিয়ান গেমসের অধিনায়ক ঋতুরাজ গায়কোওয়াড়ও তাঁর আঙুল ভেঙেছেন এবং সিরিজের জন্য বাইরে থাকবেন।

Advertisement