scorecardresearch
 

India Tour To Ireland: ফের অধিনায়ক বদল ভারতের? হার্দিককে সরিয়ে নতুন ক্যাপ্টেন কে?

India Tour To Ireland: আয়ারল্যান্ড সফরের জন্য ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে এখন একটা বড় খবর সামনে আসছে। ভারতের নামী ও অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে তৈরি করা হচ্ছে যুবা টিম। জানা গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে বিশ্রাম দেওয়া হতে পারে তিন ফরম্যাটে নিয়মিত খেলোয়াড় শুভমান গিলকে।

Advertisement
ফের অধিনায়ক বদল ভারতের? হার্দিককে সরিয়ে নতুন ক্যাপ্টেন কে? ফের অধিনায়ক বদল ভারতের? হার্দিককে সরিয়ে নতুন ক্যাপ্টেন কে?
হাইলাইটস
  • ফের অধিনায়ক বদল ভারতের?
  • হার্দিককে সরিয়ে নতুন ক্যাপ্টেন কে?
  • সূর্যকুমার যাদব হতে পারেন ক্যাপ্টেন

India Tour To Ireland: ভারতীয় দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ভারতীয় দল দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং ৫ টি টি২০ ম্যাচ খেলবে। এরপরই ওয়েস্ট ইন্ডিজ থেকে একটি দল সরাসরি আয়ারল্যান্ড চলে যাবে তিনটি টি২০ ম্যাচ খেলতে। সেখানে ৫ দিনের মধ্যে ভারতীয় দল ৩ টি ম্যাচ খেলবে। ভারত ডাবলিনেই তিনটি ম্যাচ খেলবে। তিন ম্যাচে ১৮, ২০, ২৩ অগাস্ট ম্যাচগুলি খেলা হবে।

আয়ারল্যান্ড সফরের জন্য ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে এখন একটা বড় খবর সামনে আসছে। ভারতের নামী ও অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে তৈরি করা হচ্ছে যুবা টিম

জানা গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে বিশ্রাম দেওয়া হতে পারে তিন ফরম্যাটে নিয়মিত খেলোয়াড় শুভমান গিলকে। এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য তাদের বিশ্রাম দিতেই এই সিদ্ধান্ত নিতে চলেছে বলে জানা গিয়েছে। সেক্ষেত্রে ভারতকে টি২০-র জন্য নতুন অধিনায়ক বাছতে হবে। জানা যাচ্ছে হার্দিকের অনুপস্থিতিতে সূর্যকুমার যাদবকে অধিনায়ক করা হতে পারে।

আরও পড়ুন

হার্দিক ভারতের ওয়ান-ডে দলের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাই ওয়ার্কলোড ম্যানেজমেন্ট করে বিশ্বকাপের জন্য ও এশিয়া কাপের জন্য তাঁকে তৈরি রাখতে চায় দল।

ক্যাপ্টেন হতে পারেন সূর্য

এমনিতেই ওয়েস্ট ইন্ডিজ সফরে সহ অধিনায়ক হিসেবে সূর্যকুমারকে নির্বাচিত করা হয়েছে। ফলে হার্দিকের অনুপস্থিতিতে তাঁর অধিনায়কত্ব পাওয়ার রাস্তা অনেকটাই পরিষ্কার। পাশাপাশি টি২০-র তিনি অন্যতম সেরা খেলোয়াড়। এদিকে কোচ রাহুল দ্রাবিড়কেও বিশ্রাম দেওয়া হতে পারে।

 

Advertisement