scorecardresearch
 

ICC World Cup 2023: সব টিকিট ‘ভ্যানিশ’! ইডেন ম্যাচের আগে CAB কর্তাদের বিরুদ্ধে FIR থানায়

ICC World Cup 2023: আগামী রবিবার (৫ নভেম্বর) ক্রিকেট বিশ্বকাপের চূড়ান্ত পর্বের খেলায় ইডেনে মুখোমুখি হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকা। ওই ম্যাচের টিকিটের চাহিদা এখন তুঙ্গে! কিন্তু কোথাও ওই ম্যাচের কোনও টিকিটের খোঁজ মিলছে না।

Advertisement
সব টিকিট ‘ভ্যানিশ’! ইডেন ম্যাচের আগে CAB কর্তাদের বিরুদ্ধে FIR থানায়। সব টিকিট ‘ভ্যানিশ’! ইডেন ম্যাচের আগে CAB কর্তাদের বিরুদ্ধে FIR থানায়।
হাইলাইটস
  • আগামী রবিবার (৫ নভেম্বর) ক্রিকেট বিশ্বকাপের চূড়ান্ত পর্বের খেলায় ইডেনে মুখোমুখি হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকা।
  • ওই ম্যাচের টিকিটের চাহিদা এখন তুঙ্গে!
  • কিন্তু কোথাও ওই ম্যাচের কোনও টিকিটের খোঁজ মিলছে না।

ICC World Cup 2023, India vs South Africa Match: আগামী রবিবার (৫ নভেম্বর) ক্রিকেট বিশ্বকাপের চূড়ান্ত পর্বের খেলায় ইডেনে মুখোমুখি হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকা। ওই ম্যাচের টিকিটের চাহিদা এখন তুঙ্গে! কিন্তু কোথাও ওই ম্যাচের কোনও টিকিটের খোঁজ মিলছে না। টিকিটের খোঁজ মিলছে না, বলাটাও অবশ্য পুরোপুরি সত্যি নয়! কারণ, ফেসবুক সহ সোশ্যাল মিডিয়ার বেশ কয়েকটি প্ল্যাটফর্মে গ্রুপে রীতিমতো ‘ব্ল্যাক’ হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকার ইডেন ম্যাচের টিকিট।

মঙ্গলবার ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিট ‘ব্ল্যাক’ করতে গিয়ে গ্রেফতার হয়েছেন এক ব্যক্তি। তাঁর কাছ থেকে মোট ২০টি টিকিট উদ্ধার করেছে পুলিশ। ম্যাচের আড়াই হাজার টাকার টিকিট ১১-১২ হাজারে বিক্রি করার অভিযোগ রয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে। এই পরিস্থিতিতে বাংলার ক্রিকেট বোর্ডের (CAB) কর্তাদের বিরুদ্ধেই ময়দান থানায় টিকিট দুর্নীতির অভিযোগ করেছেন এক ব্যক্তি।

Eden Gardens Tickets

ইডেনে আগামী রবিবারে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট পাননি অনেকেই। যে সংস্থা অনলাইনে বিশ্বকাপের ম্যাচগুলির টিকিট বিক্রি করছে তাদের পাশাপাশি CAB কর্তারা টিকিট সরিয়ে দিয়েছেন বলে ময়দান থানায় টিকিটের কালোবাজারির অভিযোগ করেছেন ওই ব্যক্তি।

আরও পড়ুন

ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তদন্তও শুরু করে দিয়েছে ময়দান থানা। জানা গিয়েছে, বৃহস্পতিবার CAB কর্তাদের ময়দান থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি, অনলাইনে বিশ্বকাপের ম্যাচগুলির টিকিট বিক্রির দায়িত্বে থাকা সংস্থার কর্তাদেরও ডেকে পাঠিয়েছে পুলিশ।

রবিবারে ম্যাচের টিকিট পাননি রাজ্যের মন্ত্রী-বিধায়করাও। সে প্রসঙ্গে CAB সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, “বিধায়কদের টিকিট দেওয়া হয় না। মুখ্যমন্ত্রী ও ক্রীড়া দপ্তরকে টিকিট দেওয়া হয়। যদি রাজ্যপাল খেলা দেখতে আসতে চান, তবে তাঁর জন্যও ব্যবস্থা করা থাকে। তবে বিধায়কদের জন্য আলাদা করে টিকিটের ব্যবস্থা করা হয় না।”

Advertisement

Advertisement