scorecardresearch
 

ICC World Cup 2023 India VS Pakistan: অরিজিতের দাদাগিরি, আহমেদাবাদে জার্সি খুলে সেলিব্রেশন বাঙালি গায়কের

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে ভাইরাল হয়ে গেল বলিউডের তারকা গায়ক অরিজিৎ সিং-এর সেলিব্রেশন।

Advertisement
অরিজিত সিং ও সৌরভ গঙ্গোপাধ্যায় অরিজিত সিং ও সৌরভ গঙ্গোপাধ্যায়

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে ভাইরাল হয়ে গেল বলিউডের তারকা গায়ক অরিজিৎ সিং-এর সেলিব্রেশন।

ভারতের প্রাক্তন ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো জার্সি উড়িয়ে সেলিব্রেট করতে দেখা গেল বাংলার গায়ককে। ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পর, লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি খুলে ঘোরাতে দেখা গিয়েছিল সৌরভকে। আর এবার ভারত-পাক ম্যাচেও বাঙালি গায়ক ঠিক তাই করলেন। প্রথমবার ভারতে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। সেই বিশ্বকাপের সবচেয়ে বড় ম্যাচের আগে পারফর্ম করতে দেখা গিয়েছে অরিজিতকে। আর তারপর স্টেডিয়ামে বসে ম্যাচ উপভোগ করেছেন অরিজিৎ। সেই সময়ই তাঁকে এমনটা করতে দেখা যায়। পাক ক্রিকেটার বাবর আজম। হাফ সেঞ্চুরিও করেন তিনি। 

উইকেটে টিকে গিয়েও হঠাৎ পাক অধিনায়ক আউট হয়ে যান। বাবর আজম আউট হতেই মাঠে দর্শকাসনে বসে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ সিং। হাতে থাকে নীল রঙের একটি জার্সি শূন্যে উড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন অরিজিৎ। কায়দাটা ছিল এক্কেবারেই মহারাজকীয়। অনেকেই অরিজিতের এই কাণ্ডের সঙ্গে সৌরভের সেদিনের উচ্ছ্বাসের তুলনা টেনেছেন। ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে, এদিন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের মঞ্চে অরিজিৎ সিং ছাড়াও উপস্থিত ছিলেন, আশা ভোঁসলে, শঙ্কর মহাদেবন, শ্রেয়া ঘোষাল, সুখবিন্দর সিং, রণবীর সিং এবং তামান্না ভাটিয়ার মতো কিংবদন্তি শিল্পীরা। অরিজিৎ এদিন সঙ্গীত পরিবেশনও করেন।


এদিনের ম্যাচে ১৯১ রানেই শেষ হয়ে যায় পাকিস্তানের ইনিংস। দারুণ বল করেন ভারতের বোলাররা। দু'টি করে উইকেট তুলে নেন জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজা। জবাবে ব্যাট করতে নেমে ৩০.৩ ওভারেই রান তুলে নেয় টিম ইন্ডিয়া। সাত উকেটে জয় পায় রোহিত বাহিনী। একাই ৮৬ রানের ইনিংস খেলেন রোহিত শর্মা। শ্রেয়াস আইয়ারও ৫৩ রান করে অপরাজিত থাকেন। ১৬ রান করে আউট হন বিরাট কোহলি ও শুভমন গিল। শেষ অব্ধি অপরাজিত থাকেন কেএল রাহুল।    

আরও পড়ুন

Advertisement

Advertisement