scorecardresearch
 

ICC World Cup 2023: নজিরবিহীন, ফ্রিতে ভারত-দঃআফ্রিকার ম্যাচ! তাও আবার রাজভবনে বসে কীভাবে?

এবারের বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বল করতে গিয়ে চোট পান ভারতের তারকা অলরাউন্ডার। তারপর থেকেই আর খেলতে পারেননি হার্দিক। মনে করা হচ্ছিল, সেমিফাইনালের আগে চোট সারিয়ে ফিরতে পারেন তিনি। তবে শনিবার জানিয়ে দেওয়া হল, তিনি এবারের বিশ্বকাপে আর খেলবেন না। হার্দিক বিশ্বকাপ থেকে বাদ হয়ে যাওয়ায় তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে প্রসিদ্ধ কৃষ্ণাকে। 

Advertisement
ফ্রিতে ভারত-দক্ষিণ আফ্রিকা খেলা ফ্রিতে ভারত-দক্ষিণ আফ্রিকা খেলা

ICC World Cup 2023 India Vs South Africa: ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে হাই ভোল্টেজ ক্রিকেট ম্যাচ দেখার সুযোগ করে দিতে রাজভবন  সাধারণ মানুষের জন্য দরজা খুলে দিচ্ছে। এমন নির্দেশ দিয়েছেন খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাও আবার একদম ফ্রিতে।

রবিবার ৫০০ জন মানুষ আগে এলে আগে পাবেন ভিত্তিতে রাজভবনের লনে বসে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ পাবেন বলে রাজভবনের তরফে জানানো হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে, সাধ্যের মধ্যে দামে মানুষ আগামীকাল ম্যাচের টিকিট পাচ্ছেন না এই মর্মে বহু অভিযোগ আসায় রাজ্যপাল সিভি আনন্দ বোস রাজভবনে জনতা ক্রিকেট স্টেডিয়াম খোলার নির্দেশ দিয়েছেন। যাতে মানুষ রাজ ভবনের লনে বসে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ পান।

এই সুযোগ পাওয়ার জন্য aamnesaamne.rajbhavankolkata@gmail.com এ মেল পাঠিয়ে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। রবিবার বেলা ১২টা নাগাদ রাজভবনের দরজা খুলবে। যে আগে পৌঁছবে সেই ভেতরে ঢুকতে পারবেন খেলা দেখার জন্য। দুপুর দুপুর দু'টো পর্যন্ত খোলা থাকবে রাজভবনের গেট! নিজের পরিচয়পত্র ও রাজভবনের অফিসিয়াল ইমেল এড্রেসে পাঠানো ইমেলের কপি নিয়ে আসলেই ভেতরে ঢুকতে পারবেন।

ইডেনের ম্যাচ ঘিরে বিতর্ক শুরু হয়েছে। চারপাশে টিকিটের হাহাকার। অভিযোগ, চাহিদার মধ্যেই টিকিটের কালোবাজারি হচ্ছে। তাই নিয়ে তদন্ত করছে কলকাতা পুলিশ। অনেকেই টিকিট পায়নি বলে অভিযোগ। তার মধ্যেই জনসাধারণের জন্য দরজা খুলে দিল রাজভবন।

বিশ্বকাপ টিকিটের কালোবাজারির প্রতিবাদে এবার রাজ্যপালের টিকিট প্রত্যাখ্যান।সূত্রের খবর অর্গানাইজার দের পক্ষ থেকে চারটে ভারত দক্ষিণ আফ্রিকার টিকিট রাজ্যপাল কে পাঠানো হয়।কিন্তু রাজ্যপাল ফিরিয়ে দিলেন সেই টিকিট।

Advertisement