scorecardresearch
 

India vs Pakistan Match Tickets Price: T20 বিশ্বকাপে আকাশছোঁয়া দাম ভারত-পাক ম্যাচের টিকিটের, একটার দাম ১৬ লাখ?

India vs Pakistan Match Tickets Price: প্রকৃতপক্ষে, রাজনৈতিক উত্তেজনার কারণে, ২০১২ সাল থেকে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলা হয়নি। তারপর থেকে আইসিসি টুর্নামেন্ট বা এশিয়া কাপে এই দুই দল সবসময়ই মুখোমুখি হয়েছে। সেই কারণে উন্মাদনাও অনেক বেশি। এই সুযোগের সদ্ব্যহার করতে চায় আইসিসিও।

Advertisement
টি২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটে দাম শুনলে অজ্ঞান হবেন টি২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটে দাম শুনলে অজ্ঞান হবেন

India vs Pakistan Match Tickets Price: আইসিসিও বিশ্বকাপ টি২০ ক্রিকেটের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের মূল্য জারি করেছে, যার দাম লক্ষাধিক। আইসিসি জানিয়েছে, ডায়মন্ড ক্যাটাগরির টিকিটের দাম রাখা হয়েছে ২০ হাজার ডলার (প্রায় ১৬.৬৫ লাখ টাকা)। যা দেখে ক্ষুব্ধ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জনক ললিত মোদী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে আইসিসিকে আয়নাও দেখিয়েছেন তিনি।

টিকিটের দাম ২৫ হাজার টাকা থেকে শুরু
প্রকৃতপক্ষে, রাজনৈতিক উত্তেজনার কারণে, ২০১২ সাল থেকে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলা হয়নি। তারপর থেকে আইসিসি টুর্নামেন্ট বা এশিয়া কাপে এই দুই দল সবসময়ই মুখোমুখি হয়েছে।

এই কারণেই ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা অনেক বেড়েছে। এমতাবস্থায় আইসিসিও এর সুযোগ নিতে চায় এবং টিকিটের দাম লাখ টাকা রেখেছে। আইসিসি জানিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম রাখা হয়েছে লক্ষাধিক টাকা। আইসিসি জানিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম শুরু হয়েছে ৩০০ ডলার (প্রায় ২৫ হাজার) থেকে।

নিজের পোস্টে আইসিসিকে তিরস্কার করলেন মোদী
এক্স-এ শেয়ার করা পোস্টে মোদী লিখেছেন, 'আইসিসি ভারত-পাকিস্তান ম্যাচের জন্য ডায়মন্ড ক্লাবের টিকিট ২০ হাজার ডলারে বিক্রি করছে এটা জেনে একটা ধাক্কা লেগেছিল। এই বিশ্বকাপ আমেরিকায় অনুষ্ঠিত হচ্ছে এই খেলাটিকে প্রচার করতে এবং ভক্তদের সংযোগ করতে, লাভের জন্য নয়। ২৭৫০ ডলারে (প্রায় ২.২৮ লাখ টাকা) টিকিট বিক্রি করা ক্রিকেট নয়।

আমরা আপনাকে বলে রাখি যে আমরা যখন আইসিসির ওয়েবসাইটে দেখেছি, ৭০ শতাংশ টিকিট (২২মে পর্যন্ত) বিক্রি হয়েছে, যার দাম দেখানো হয়নি। পাওয়া টিকিটের মধ্যে ডায়মন্ড ক্যাটাগরির টিকিটের দাম দেওয়া হয়েছে ১০ হাজার ডলার (প্রায় ৮ লাখ ৩২ হাজার)। যেখানে সর্বনিম্ন মূল্যের টিকিট দেখানো হয়েছে ২৭৫০ ডলার (প্রায় ২.২৮ লক্ষ টাকা)।

Advertisement


 

Advertisement