scorecardresearch
 

SRK Hugs Sourav: সৌরভকে কীভাবে জড়িয়ে ধরলেন শাহরুখ, কেঁপে উঠল ইডেন, দেখুন VIDEO

দাদাকে জড়িয়ে ধরলেন বাদশা। সোমবার IPL-এর ম্যাচের পর KKR মালিক শাহরুখ খান DC ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিকে ছুটে যান। তারপর তাঁকে আলিঙ্গন করেন। হইহই করে ওঠে ইডেন গার্ডেনসের গ্যালারি। যেন ডাউন মেমরি লেনে হারিয়ে গেলেন অনেকে। শুরুর সময়ে এই KKR-এর অন্যতম তারকা প্লেয়ার ছিলেন সৌরভ।

Advertisement
ইডেনে সৌরভ ও শাহরুখ ইডেনে সৌরভ ও শাহরুখ
হাইলাইটস
  • দাদাকে জড়িয়ে ধরলেন বাদশা। সোমবার IPL-এর ম্যাচের পর KKR মালিক শাহরুখ খান DC ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিকে ছুটে যান।
  • তারপর তাঁকে আলিঙ্গন করেন। হইহই করে ওঠে ইডেন গার্ডেনসের গ্যালারি। যেন ডাউন মেমরি লেনে হারিয়ে গেলেন অনেকে। শুরুর সময়ে এই KKR-এর অন্যতম তারকা প্লেয়ার ছিলেন সৌরভ।
  • IPL-এ সৌরভের ব্যাট সেভাবে ঝলসে উঠতে পারেনি। দুই বছর পর KKR থেকে বেরিয়ে যান সৌরভ।

দাদাকে জড়িয়ে ধরলেন বাদশা। সোমবার IPL-এর ম্যাচের পর KKR মালিক শাহরুখ খান DC ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিকে ছুটে যান। তারপর তাঁকে পিছন থেকে এসে আলিঙ্গন করেন। হইহই করে ওঠে ইডেন গার্ডেনসের গ্যালারি। যেন ডাউন মেমরি লেনে হারিয়ে গেলেন অনেকে। শুরুর সময়ে এই KKR-এর অন্যতম তারকা প্লেয়ার ছিলেন সৌরভ।

IPL-এ সৌরভের ব্যাট সেভাবে ঝলসে উঠতে পারেনি। দুই বছর পর KKR থেকে বেরিয়ে যান সৌরভ। শোনা যায়, অস্ট্রেলিয়ান কোচ জন বুকাননের সঙ্গে তাঁর মতভেদ হচ্ছিল। আর সেই কারণেই দল থেকে বেরিয়ে যেতে বাধ্য হন। তবে কলকাতা নাইট রাইডার্স বরাবরই সৌরভের হৃদয়ে থেকে গিয়েছে। আর সেই কারণেই পরে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল এবং ICC-র বোর্ড সভাপতি থাকাকালীন KKR-এর লজিস্টিক্সে সাহায্য করেছিলেন।

কলকাতা তথা পশ্চিমবঙ্গের জনপ্রিয়তম মানুষদের তালিকা বানানো হলে তাতে নিঃসন্দেহে সৌরভ গঙ্গোপাধ্যায় প্রথম ১০-এ থাকবেন। আরও একবার সেটাই প্রমাণ হল সোমবারের ইডেনে। যতবারই জায়ান্ট স্ক্রিনে সৌরভের মুখ ভেসে উঠেছে, ততবারই কেঁপে উঠেছে গোটা গ্যালারি। আর শাহরুখ যখন সৌরভকে জড়িয়ে ধরলেন, সেই মুহূর্তটাও নিঃসন্দেহে IPL 2024-এর অন্যতম স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। IPL-এর শুরুর বছরগুলিতে তাঁদের ক্যারিশম্যাটিক জুটি, সেই দিনগুলির কথাই যেন মনে করিয়ে দেয়।

সোমবার, ২৯ এপ্রিল ইডেন গার্ডেনে DC-কে ৭ উইকেটে হারায় KKR। ২১ বল থাকতেই জিতে যায় KKR। আর তার ফলেই এবার IPL 2024-এর টপ ফোরে পৌঁছানো ও প্লে অফের জন্য যোগ্যতা অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেল কলকাতা। অন্যদিকে, দিল্লি ক্যাপিটাল এখন বেশ চাপে। কারণ এরপরের ম্যাচে তাদের যে করে হোক জিততে হবে। তবেই টিকে থাকবে টুর্নামেন্টে।

Advertisement

আরও পড়ুন

Advertisement