scorecardresearch
 

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার জন্য বড় খবর, BCCI-এর ঘোষণায় চমকে যাবেন কোহলি-রোহিতরা!

T20 World Cup 2024: সোমবার সকাল ১১টায় বার্বাডোস থেকে নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হবে টিম ইন্ডিয়া। এরপর মঙ্গলবার দলটি নিউইয়র্ক থেকে এমিরেটসের একটি ফ্লাইটে দুবাই পৌঁছবে এবং সেখান থেকে ভারতে ফিরে আসবে।

Advertisement
টিম ইন্ডিয়ার জন্য বড় খবর, BCCI-এর ঘোষণায় চমকে যাবেন কোহলি-রোহিতরা! টিম ইন্ডিয়ার জন্য বড় খবর, BCCI-এর ঘোষণায় চমকে যাবেন কোহলি-রোহিতরা!
হাইলাইটস
  • দুবাই থেকে খেলোয়াড়রা মুম্বই আসবেন নাকি দিল্লি পৌঁছবেন তা এখনও ঠিক হয়নি
  • তার পূর্ণাঙ্গ বিবরণ আজ আসার সম্ভাবনা রয়েছে

ভারতীয় ক্রিকেট দল কয়েক বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার খুব রোমাঞ্চকর ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সাত রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে। মাত্র সাত মাস আগে ৫০ ওভারের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, লক্ষ লক্ষ ভারতীয় ভক্তদের হৃদয় ভেঙে গিয়েছিল। এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে এই জয়ের পর দেশজুড়ে চলছে উৎসবের আমেজ। দিল্লি হোক, মুম্বই, লখনউ বা ভোপাল... জয়পুর থেকে চণ্ডীগড়... উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম... সর্বত্রই উদযাপন।

এরই মধ্য়ে ভারতীয় দলের জন্য বড় ঘোষণা করে দিল বিসিসিআই (BCCI)। বিসিসিআই সচিব জয় শাহ ভারতীয় দলকে টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন করার পুরস্কার ঘোষণা করলেন। বিপুল পরিমাণ অর্থ ঘোষণা করা হল ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের জন্য। তিনি নিজের এক্স হ্যান্ডেলে এই ঘোষণা করেছেন। কী ঘোষণা করলেন তিনি?

জয় শাহর হ্যান্ডেলে পোস্ট করেন, "ICC পুরুষদের T20 বিশ্বকাপ 2024 জেতার জন্য টিম ইন্ডিয়ার জন্য ১২৫ কোটি টাকার পুরস্কার ঘোষণা করতে পেরে আমি সন্তুষ্ট। দলটি পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যতিক্রমী প্রতিভা, সংকল্প এবং খেলাধুলা প্রদর্শন করেছে। এই অসামান্য কৃতিত্বের জন্য সমস্ত খেলোয়াড়, কোচ এবং সহায়তা কর্মীদের অভিনন্দন!"

যেখানে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা মাঠে উদযাপন করেছে, ভারতীয়রা পটকা ফাটিয়ে এবং রাস্তায় তেরঙ্গা উঁচিয়ে উদযাপন করেছে। এখন সবাই অপেক্ষা করছে টিম ইন্ডিয়ার দেশে ফেরার জন্য, যখন তাদের জমকালো ভাবে স্বাগত জানানো হবে। টিম ইন্ডিয়া আজ বার্বাডোসে রয়েছে, কারণ ৩০ জুন রিজার্ভ ডে হিসাবে রাখা হয়েছিল বিশ্বকাপের জন্য। আগামীকাল অর্থাৎ সোমবার সকাল ১১টায় বার্বাডোস থেকে নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হবে টিম ইন্ডিয়া। এরপর মঙ্গলবার দলটি নিউইয়র্ক থেকে এমিরেটসের একটি ফ্লাইটে দুবাই পৌঁছবে এবং সেখান থেকে ভারতে ফিরে আসবে। বুধবারের মধ্যে দলের সমস্ত খেলোয়াড়ের ভারতে পৌঁছনোর সম্ভাবনা রয়েছে।

Advertisement

 

Advertisement