scorecardresearch
 

Team India Grand Welcome: জার্সির রঙের কেক-চকোলেট আস্ত বিশ্বকাপ, চ্যাম্পিয়নদের জন্য এলাহি আয়োজন

Team India Grand Welcome: আইটিসি মৌর্যের নির্বাহী শেফ শিবনীত পাহোজা বলেছেন যে আমরা বিশ্ব চ্যাম্পিয়ন দলের জন্য বিশেষভাবে ব্রেকফাস্ট তৈরি করেছি। এই খেলোয়াড়রা দীর্ঘদিন সফরে ছিলেন এবং জিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, আমরা তাদের একটি বিশেষ প্রাতঃরাশ অফার করব।

Advertisement
Team India-র জার্সির রঙের কেক, চকোলেটের ট্রফি, ছবি জাতীয় দলকে বিশেষ অভ্যর্থনা দেশে Team India-র জার্সির রঙের কেক, চকোলেটের ট্রফি, ছবি জাতীয় দলকে বিশেষ অভ্যর্থনা দেশে

Team India Grand Welcome: দেশে ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দল ভারত। দল ভারতে ফিরলে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উদ্দীপনা রয়েছে। দিল্লি বিমানবন্দর থেকে আইটিসি মৌর্য হোটেল, ভক্তরা তাদের খেলোয়াড়দের জন্য সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন। হোটেলে পৌঁছলে ঢাক-ঢোলের বাজনায় স্বাগত জানানো হয় টিম ইন্ডিয়াকে। এমন পরিস্থিতিতে একটি কেক আলোচনায় রয়েছে।

টিম ইন্ডিয়ার জয় উপলক্ষে আইটিসি মৌর্য হোটেল একটি বিশেষ কেক তৈরি করেছে। টিম ইন্ডিয়ার জার্সির রঙের এই কেক। এই কেকের বিশেষ বিষয় হল এটি সম্পূর্ণরূপে টিম ইন্ডিয়ার জয়ের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।

কেকের বিশেষ আকর্ষণ হল এর ওপর টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি, যা দেখতে বাস্তব হলেও সম্পূর্ণ চকোলেট দিয়ে তৈরি। কেকের উপরে খেলোয়াড়দের বিশেষ ছবিও রাখা হয়েছে। এছাড়া বিসিসিআই লোগোও এতে দেখানো হয়েছে। কেকের গায়ে লেখা আছে, বড় বিজয়ী অভিনন্দন...

আইটিসি মৌর্যের নির্বাহী শেফ শিবনীত পাহোজা বলেছেন যে আমরা বিশ্ব চ্যাম্পিয়ন দলের জন্য বিশেষভাবে ব্রেকফাস্ট তৈরি করেছি। এই খেলোয়াড়রা দীর্ঘদিন সফরে ছিলেন এবং জিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, আমরা তাদের একটি বিশেষ প্রাতঃরাশ অফার করব, বিশেষ করে যে জিনিসগুলি তাঁরা পছন্দ করেন এবং যে বিষয়ে তারা ক্রমাগত চর্চা করেন। ছোলে ভাটুরের মতো, আমরা বাজরা খাবারও অন্তর্ভুক্ত করেছি। এর পাশাপাশি, আমরা খেলোয়াড়দের স্বাস্থ্যের কথা মাথায় রেখে অনেক খাবারও অন্তর্ভুক্ত করেছি।

তিনি বলেন, আমরা তার জন্য বিশেষ করে চকলেটও প্রস্তুত করেছি। তাদের হোটেল কক্ষে চকোলেটের তৈরি এমন অনেক আইটেম থাকবে যা তাঁরা পছন্দ করবেন।

টিম ইন্ডিয়ার ৪ঠা জুলাই অনুষ্ঠান 
- বৃহস্পতিবার ভোর ৬টায় ফ্লাইটটি দিল্লিতে অবতরণ করে। 
- ভারতীয় খেলোয়াড়রা প্রায় ৯.৩০ টায় পিএম হাউসের উদ্দেশ্যে রওনা হবেন।
- সকাল ১১টায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করবে টিম ইন্ডিয়া। 
- প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করার পরে, খেলোয়াড়রা মুম্বাইয়ের উদ্দেশ্যে চার্টার্ড ফ্লাইটে যাবেন। 
- মুম্বাইতে নামার পর, সমস্ত খেলোয়াড় একটি খোলা বাসে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছাবেন। 
- মেরিন ড্রাইভ এবং ওয়াংখেড়ে স্টেডিয়ামের মধ্যে ৪ জুলাই বিকাল ৫:০০ টা থেকে বিজয় কুচকাওয়াজ হবে।

Advertisement

চতুর্থবারের মতো বিশ্বকাপ যাচ্ছে ভারতে 
২০২৪ সালের T২০ বিশ্বকাপে, ভারতীয় দল ইতিহাস তৈরি করেছে এবং দ্বিতীয়বার শিরোপা জিতেছে। ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭ রানে জিতেছিল ভারত। এর আগে ভারতীয় দল জিতেছে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারত ওয়ানডেতে ১৯৮৩ এবং ২০১১ বিশ্বকাপ জিতেছে। এবার বিশ্বকাপ জেতার পর বিরাট কোহলি, অধিনায়ক রোহিত শর্মা এবং তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন।
 

Advertisement