scorecardresearch
 

PM Narendra Modi-Team India Meeting: মোদীর সঙ্গে সাক্ষাৎ টিম ইন্ডিয়ার, প্রধানমন্ত্রীর হাতে ট্রফি তুলে দিলেন রোহিত-দ্রাবিড়, VIDEO

PM Modi meets team India's World Cup winning squad, shakes hands with Rohit and Kohli: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার পর ভারতীয় ক্রিকেট দল ৭ লোককল্যাণ মার্গ থেকে রওনা দেয়। ২৯ জুন বার্বাডোজে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে টিম ইন্ডিয়া আজ সকালে দিল্লি বিমানবন্দরে পৌঁছয়।

Advertisement
টি২০ ট্রফি হাতে প্রধানমন্ত্রী মোদী টি২০ ট্রফি হাতে প্রধানমন্ত্রী মোদী
হাইলাইটস
  • প্রধানমন্ত্রীর আবাস ৭ নম্বর লোক কল্যাণ মার্গে পৌঁছন ক্রিকেটাররা।
  • ক্রিকেটারদের সঙ্গে খোশমেজাজে গল্প করেন মোদী।  

২০২৪ সালে টি-২০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া। বার্বাডোজ থেকে বৃহস্পতিবার দেশে ফিরেছেন রোহিতরা। সকাল ৬টায় দিল্লির আইজিআই বিমানবন্দরে ভারতীয় দলকে স্বাগত জানানো হয়। এর পর দিল্লির আইটিসি মৌর্য হোটেলে পৌঁছন রোহিতরা। সেখান থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে ৭ নম্বর লোককল্যাণ মার্গে পৌঁছন ক্রিকেটাররা। রোহিতদের সঙ্গে প্রায় ঘণ্টাখানেক কথা বলেন মোদী। সেই সাক্ষাতের ভিডিও প্রকাশ্যে এসেছে। 

বৃহস্পতিবার সকালে মোদীর সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রীর আবাস ৭ নম্বর লোক কল্যাণ মার্গে পৌঁছন ক্রিকেটাররা। রোহিতদের সঙ্গে সাক্ষাতের ভিডিও প্রকাশ্যে এসেছে। দেড় মিনিটের এই ভিডিওতে প্রধানমন্ত্রী মোদীকে টিম ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। ক্রিকেটারদের সঙ্গে খোশমেজাজে গল্প করেন মোদী।  

অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড় প্রধানমন্ত্রীর হাতে ট্রফি তুলে দেন। নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার পর ভারতীয় ক্রিকেট দল ৭ লোক কল্যাণ মার্গ থেকে রওনা দেয়। বিকেলে মুম্বইয়ের মেরিন ড্রাইভ ও ওয়াংখেড়ে স্টেডিয়ামে দলের ভিক্ট্রি প্যারেড রয়েছে।   

বৃহস্পতিবার ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের নায়করা দেশে ফিরেছেন। একটি বিশেষ চার্টার্ড বিমান পাঠায়  ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। ওই বিমানেই দেশে ফিরেছেন রোহিতরা। তাঁদের সঙ্গে ছিলেন সাপোর্ট স্টাফরা। হ্যারিকেন বেরিল আছড়ে পড়ায় বার্বাডোজে আটকে পড়েছিলেন রোহিতরা। 

১৭ বছর পর টি২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে টিম ইন্ডিয়া। ২০২৪ সালে ভারতীয় দল ইতিহাস তৈরি করেছে। দ্বিতীয়বার এই ফর্ম্যাটে চ্যাম্পিয়ন তারা। ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭ রানে জিতেছিল ভারত। এর আগে ২০০৭ সালে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল। ওয়ানডেতে ১৯৮৩ এবং ২০১১ বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া। এবার বিশ্বকাপ জয়ের পর বিরাট কোহলি, অধিনায়ক রোহিত শর্মা এবং তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসর নিয়েছেন।
 

Advertisement

Advertisement