scorecardresearch
 

Team India Return From Barbados: দেশে ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নরা, রোহিতদের দেখতে জনজোয়ার দিল্লি বিমানবন্দরে

Team India Return From Barbados: টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিয়ে ভারতে ফিরেছে। দিল্লি বিমানবন্দরে অবতরণ করেছে ভারতীয় ক্রিকেট দলের ফ্লাইট। এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান AIC24WC (Air India Champions 24 World Cup) ভারতীয় সময় সকাল ৬.১০ মিনিটে দিল্লি বিমানবন্দরে পৌঁছয়। ভারতীয় ক্রিকেট দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জড়ো হয়েছিলেন ভক্তরা।

Advertisement
দেশে ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নরা দেশে ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নরা

Team India Return From Barbados: টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিয়ে ভারতে ফিরেছে। দিল্লি বিমানবন্দরে অবতরণ করেছে ভারতীয় ক্রিকেট দলের ফ্লাইট। এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান AIC24WC (Air India Champions 24 World Cup) ভারতীয় সময় সকাল ৬.১০ মিনিটে  দিল্লি বিমানবন্দরে পৌঁছয়। ভারতীয় ক্রিকেট দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জড়ো হয়েছিলেন ভক্তরা। 

 

গ্রেড -4 ঝড়ের কারণে বার্বাডোজে  তিন দিন আটকে থাকার পরে ভারতীয় দল অবশেষে বুধবার গ্র্যান্টলি অ্যাডামস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিশেষ ফ্লাইটের মাধ্যমে দিল্লির উদ্দেশ্যে রওনা হয়। এই বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছিল বিসিসিআই। একটি খোলা বাসে রোড শো করার পর বৃহস্পতিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আয়োজিত একটি অনুষ্ঠানে T20 বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলকে সম্মান জানানো হবে। 

 

আরও পড়ুন

ট্রফি জেতার পরে, বিরাট কোহলি দলের বাকি খেলোয়াড় সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহাল এবং জাসপ্রিত বুমরাহর সঙ্গে  হাজির হন। টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি জিতে টিম ইন্ডিয়া যখন দিল্লি পৌঁছেছিল, তখন বিমানবন্দরের বাইরে টিম ইন্ডিয়ার বাসে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। 

 

ট্রফি জেতার পর দিল্লি বিমানবন্দর থেকে বেরিয়ে বিরাট কোহলির প্রথম ঝলক দেখা যায়। ২০২৪  সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছিলেন বিরাট কোহলি। 

 

দিল্লি বিমানবন্দরে টিম ইন্ডিয়াকে সাদরে স্বাগত জানানো হয়েছে। ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ সালের ট্রফি জিতে ভারতে ফিরেছে। দিল্লি বিমানবন্দরে উপস্থিত ভারতীয় ভক্তরা টিম ইন্ডিয়াকে অভূতপূর্ব স্বাগত জানিয়েছেন।

 

ভারতীয় দল বিমানবন্দর থেকে আইটিসি মৌর্য হোটেলে পৌঁছবে। হোটেলের প্রধান শেফ টিম ইন্ডিয়ার জার্সির মতো একটি কেক তৈরি করেছেন। দিল্লি বিমানবন্দরে নামার পর হোটেলের উদ্দেশে রওনা হয় টিম ইন্ডিয়া। বিরাট কোহলি এবং কোচ রাহুল দ্রাবিড় সহ অনেক খেলোয়াড়কে বিমানবন্দর থেকে বেরিয়ে টিম বাসে বসে থাকতে দেখা গেছে। 

ভারতে পৌঁছানোর পর, টিম ইন্ডিয়ার সূচিতে প্রথম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করা। সকাল ৯.৩০ নাগাদ প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করবেন রোহিতরা। তবে তার আগে হোটেলে যেতে পারে টিম ইন্ডিয়া। 

Advertisement