scorecardresearch
 

AIFF Deepak Sharma: মহিলা ফুটবলারদের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার AIFF কর্তা দীপক শর্মা

AIFF Deepak Sharma: ভারতীয় মহিলা লিগে অংশ নেওয়া ফুটবল দল খাদ এফসি-র দুই মহিলা ফুটবলারকে লাঞ্ছিত ও দুর্ব্যবহার করার জন্য দীপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

AIFF Deepak Sharma: অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের (AIFF) কার্যনির্বাহী কমিটির সদস্য, দীপক শর্মাকে শনিবার মহিলা ফুটবল খেলোয়াড়দের লাঞ্ছিত করার অভিযোগে গোয়া পুলিশ গ্রেফতার করেছে। ভারতীয় মহিলা লিগে অংশ নেওয়া ফুটবল দল খাদ এফসি-র দুই মহিলা ফুটবলারকে লাঞ্ছিত ও দুর্ব্যবহার করার জন্য দীপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। দীপক, যিনি ক্লাবের মালিক, ২৮ মার্চ তাদের কক্ষে ঢুকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন বলে অভিযোগ।

ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (মাপুসা), সন্দেশ চোদনকার বলেছেন যে AIFF-এর কার্যনির্বাহী কমিটির সদস্য দীপক শর্মাকে শনিবার দিনের বেলা জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল, তার বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ পাওয়ার পরে। চোদনকার বলেছিলেন যে মাপুসা পুলিশ তাকে মারধর করা, মহিলার বিরুদ্ধে বলপ্রয়োগ এবং অন্যান্য অভিযোগ সহ বিভিন্ন ধারায় গ্রেফতার করেছে। গোয়ায় থাকার সময় দীপক শর্মা দুই মহিলা ফুটবলারকে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ।

"এআইএফএফ কার্যনির্বাহী কমিটির সদস্য দীপক শর্মাকে একটি আনুষ্ঠানিক অভিযোগ পাওয়ার পর দিনের বেলা জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। মাপুসা পুলিশ তাকে আঘাত করা, মহিলাদের বিরুদ্ধে বলপ্রয়োগ সহ বিভিন্ন ধারায় গ্রেপ্তার করেছে," সন্দেশ চোদনকার সংবাদ সংস্থাকে বলেছেন। পিটিআই।

চোদনকার আরও ব্যাখ্যা করেছেন যে শর্মা, যিনি হিমাচল প্রদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিবও, তিনি রাতের জন্য হেফাজতে থাকবেন এবং 31 মার্চ রবিবার তাকে আদালতের সামনে হাজির করা হবে। এদিকে, জিএফএ সভাপতি ক্যাটানো ফার্নান্দেজ বলেছেন, অ্যাসোসিয়েশন ভুক্তভোগীদের মাপুসা থানায় অভিযোগ দায়ের করতে সহায়তা করেছে।


 

Advertisement