scorecardresearch
 

David Lalhlansanga East Bengal: ডেভিডকে তুলছে ইস্টবেঙ্গলই? ৩ বছরের চুক্তি প্রায় পাকা

ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি প্রায় পাকা করে ফেলেছেন কলকাতা লিগে সর্বোচ্চ গোলদাতা ডেভিড। জানা যাচ্ছে, তিন বছরের চুক্তিতে লাল-হলুদ শিবিরে আসতে চলেছেন তিনি।

Advertisement
David Lalhlansanga East Bengal David Lalhlansanga East Bengal
হাইলাইটস
  • ডেভিড লালহানসাঙ্গাকে সই করাতে পারে ইস্টবেঙ্গল
  • জানা যাচ্ছে, তিন বছরের চুক্তিতে লাল-হলুদ শিবিরে আসতে চলেছেন তিনি

জানুয়ারির ট্রান্সফার উইন্ডো খুললেই ময়দানে বড় চমক দেখা যেতে পারে। সবকিছু ঠিকঠাক থাকলে ডেভিড লালহানসাঙ্গাকে সই করাতে পারে ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি প্রায় পাকা করে ফেলেছেন কলকাতা লিগে সর্বোচ্চ গোলদাতা ডেভিড। জানা যাচ্ছে, তিন বছরের চুক্তিতে লাল-হলুদ শিবিরে আসতে চলেছেন তিনি।

ডুরান্ডের পর কলকাতা লিগেও সাদা-কালো জার্সিতে নিজের জাত চিনিয়েছেন বছর বাইশের ডেভিড। ফলে আইএসএল-এর বিভিন্ন ক্লাব থেকে স্বাভাবিক ভাবেই প্রস্তাব আসছে তাঁর কাছে। শুধু ইস্টবেঙ্গল নয়, চেন্নাইন এফসি, হায়দ্রাবাদ এফসি, ওড়িশা এফসি, এফসি গোয়ার মতো দলেরও অফার রয়েছে ডেভিডের কাছে। তবে আপাতত এগিয়ে ইস্টবেঙ্গল। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারিতে লাল হলুদ শিবিরে যোগ দিতে পারে ডেভিড লালহানসাঙ্গা। যদিও মহমেডানের সঙ্গে এখনও চুক্তি থাকায় এখনই অন্য কোথাও সই করতে পারবেন না ডেভিড। জানুয়ারির আগে তাঁকে কোনওভাবেই অন্য জার্সিতে দেখা যাবে না। ময়দানে কান পাতলে শোনা যাচ্ছে, চুক্তি বাড়ানোর প্রস্তাব মহমেডান দিলেও তা পছন্দ হয়নি ডেভিডের। ফলে আইএসএল-এ খেলার জন্য মুখিয়ে রয়েছেন ডেভিড। শুধু আইএসএল-এর দলে সুযোগ পাওয়াই নয়, ডেভিডের লক্ষ্য ভারতীয় দলেও জায়গা করে নেওয়া। আর সেই লক্ষ্যেই এগিয়ে চলেছেন বছর বাইশের এই তরুণ।

ইস্টবেঙ্গলের দলে ভালো মানের ভারতীয় স্ট্রাইকার নেই। ফলে গোলের ক্ষেত্রে দুই বিদেশি সিভেরিও ও ক্লেইটনের উপরেই ভরসা করতে হচ্ছে লাল-হলুদকে। কলকাতা লিগে লাল-হলুদের জার্সিতে হ্যাটট্রিক করা বিষনুকে সিনিয়র দলে সই করিয়েছে ইস্টবেঙ্গল। তাতেও সমস্যা মিটবে কিনা তা এখনই বলা যাচ্ছে না। বিষ্ণু এখনও একটাও ম্যাচ খেলেননি।

Advertisement