scorecardresearch
 

Trisha Mallick-East Bengal: ফুটবল স্কিলে কাঁপাচ্ছেন ময়দান, লাল-হলুদের ক্যাপ্টেন তৃষা ভাইরাল

এখন ইস্টবেঙ্গলের মহিলা ফুটবল দলের ক্যাপ্টেন তৃষা মল্লিক। অধিনায়ক হিসাবে প্রথম মরসুমেই ময়দান কাঁপাচ্ছেন তিনি। তিনি ক্যাপ্টেন হওয়ার পর থেকেই একের পর এক সাফল্য আসছে। কন্যাশ্রী কাপেও ইস্টবেঙ্গল মহিলা দল জিতেছে।

Advertisement
তৃষা মল্লিক। ফাইল ছবি। তৃষা মল্লিক। ফাইল ছবি।
হাইলাইটস
  • এখন ইস্টবেঙ্গলের মহিলা ফুটবল দলের ক্যাপ্টেন তৃষা মল্লিক।
  • অধিনায়ক হিসাবে প্রথম মরসুমেই ময়দান কাঁপাচ্ছেন তিনি।

এখন ইস্টবেঙ্গলের মহিলা ফুটবল দলের ক্যাপ্টেন তৃষা মল্লিক। অধিনায়ক হিসাবে প্রথম মরসুমেই ময়দান কাঁপাচ্ছেন তিনি। তিনি ক্যাপ্টেন হওয়ার পর থেকেই একের পর এক সাফল্য আসছে। কন্যাশ্রী কাপেও ইস্টবেঙ্গল মহিলা দল জিতেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তৃষা। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রামে প্রচুর ফলোয়ার রয়েছে তাঁর। তৃষার নেতৃত্বে লাল হলুদের মহিলা দল যেন নতুন ছন্দ ফিরে পেয়েছে। দল খেলছেও ভালো।

সম্প্রতি মহামেডানকেও হারিয়েছে ইস্টবেঙ্গল। জানা গিয়েছে, তিনি উত্তর ২৪ পরগনার দত্তপুকুরের বাসিন্দা। খুব কম বয়সেই তৃষা সাফল্য অর্জন করেছেন। ইনস্টাগ্রামে তৃষার ৬৬ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। শুধুমাত্র ইস্টবেঙ্গল সার্পোটারদের জন্য নয়, ময়দানের ফুটবল প্রেমীদের মধ্যে জায়গা করে নিয়েছেন তৃষা। এখন ইস্টবেঙ্গলের মহিলা দলকে তিনিই নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। আর তাতেই লাল-হলুদ শিবিরে আসছে একের পর এক সাফল্য। 

এই বছরই প্রথম মেয়েদের শিল্ড চালু করেছে আইএফএ। আর প্রথমবারই চ্যাম্পিয়ন হয়ে ইতিহাসে ইস্টবেঙ্গল। নদীয়ার তেহট্টে অনুষ্ঠিত ফাইনালে শ্রীভূমি এফসি–কে ৫–০ ব্যবধানে উড়িয়ে চ্যাম্পিয়ন হল লাল–হলুদ ব্রিগেড। দীর্ঘদিন পর ট্রফি ঢুকেছে ইস্টবেঙ্গল ক্লাবে। তাও আবার মহিলা ফুটবলারদের সৌজন্যে। দুর্দান্ত ফুটবল উপহার দিচ্ছে বাংলার মহিলা ফুটবলাররা। 

আরও পড়ুন

 

Advertisement