scorecardresearch
 

৪৯তম জন্মদিন উপলক্ষ্যে সৌরভের কমন DP! উন্মোচন স্ত্রী ডোনার

ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দেওয়া থেকে শুরু করে, ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। চলতি মাসের ৮ জুলাই সেই সৌরভ গঙ্গোপাধ্যায়ই পা রাখবেন তাঁর ৪৯ তম জন্মদিনে। আর সেই কারণে এবার সৌরভ ফ্যানদের অভিনব উদ্যোগ।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি। সৌজন্য- টুইটার। সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি। সৌজন্য- টুইটার।
হাইলাইটস
  • মহারাজের জন্মদিনে কোমন ডিপি
  • ৮ জুলাই জন্মদিনে সৌরভের
  • কোমন ডিপি উন্মোচনে ডোনা গঙ্গোপাধ্যায়

ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দেওয়া থেকে শুরু করে, ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। চলতি মাসের ৮ জুলাই সেই সৌরভ গঙ্গোপাধ্যায়ই পা রাখবেন তাঁর ৪৯ তম জন্মদিনে। আর সেই কারণে এবার সৌরভ ফ্যানদের অভিনব উদ্যোগ। কমন ডিসপ্লে পিকচার, অর্থাত কমন ডিপি সোশ্যাল মিডিয়ায় রাখার জন্য একটি ছবি বার করল মহারাজের ভক্তরা।


সৌরভের জন্মদিন নিয়ে প্রতিবছরই উন্মাদনা থেকে যায় ভারতীয় ক্রিকেট মহলে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফ্যান বেস যে শুধু মাত্র কলকাতা বা বাংলাতে নয়। ভারতের প্রাক্তন এই অধিনায়কের ফ্যান বেস ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। আর সেই বিশ্বের ফ্যানেরা সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে বেশ কিছুদিন ধরেই একটি কমন ডিপি। অর্থাত একই রকমের প্রোফাইল পিকচার তাঁদের সামাজিক যোগাযোগ মাধ্যমে রাখেন। কিছুবছর ধরে এভাবেই সৌরভের জন্মদিন উদযাপন করেন তাঁর ভক্তরা।


এবারও প্রকাশ পেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনের সেই কমন ডিসপ্লে পিকচার। আর সেই ছবি এবার নিজে টুইট করে প্রকাশ করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। টুইট করে এই কমন ডিপি শেয়ার করে ডোনা গঙ্গোপাধ্যায় লিখেছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়রে এই কমন ডিপি উন্মোচন করে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। মহারাজের ৪৯তম জন্মদিনের স্পেশাল ডিপি।

দাদার ৪৯ তম জন্মদিনে এই কমন প্রোফাইল ছবি রাখবেন তাঁর ভক্তরা। এই ছবি টুইটারে উন্মোচন করলেন ডোনা গঙ্গোপাধ্যায়।
দাদার ৪৯ তম জন্মদিনে এই কমন প্রোফাইল ছবি রাখবেন তাঁর ভক্তরা। এই ছবি টুইটারে উন্মোচন করলেন ডোনা গঙ্গোপাধ্যায়।


এই ডিপি ডোনা গঙ্গোপাধ্যায় শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সৌরভের এই গ্র্যাফিক করা ছবি এখন থেকে ৮ জুলাই পর্যন্ত ফেসবুক, ওয়াটসঅ্যাপ, টুইটারে নিজেদের ডিসপ্লে পিকচার হিসাবে রাখবেন।ল নিজেদের ছবি নয়, সৌরভের জন্মদিন আসছে ফলে এটাই তাঁকে তাঁর জন্মদিনে উপহার দেবেন বিশ্ব দরবারের ফ্যানেরা। এক ফ্যান মানস চট্টোপাধ্যায় জানিয়েছেন, 'এটা আমরা প্রতিবছরই করে আসি। দাদাকে এভাবেই আমরা কুর্নিশ জানিয়ে আসছি। সেই কারণে এবার ডোনা দিদি আমাদের হয়ে এই ডিপি উন্মোচন করেছেন। খুব ভালো লাগছে। মহারাজের জন্মদিন আসছে। আমরা ফ্যানরা এভাবেই সেলিব্রেট করতে চাই।'

Advertisement

 

 


সৌরভের জন্মদিন ৮ জুলাই। সেদিন মহারাজের বাড়ির সামনে বীরেন রায় রোডে জমে ভক্তদের ভিড়। আর সেই দিনেই একবার সৌরভকে ছুঁতে চান ফ্যানেরা। একই সঙ্গে বিভিন্ন ধরনের গিফট, সঙ্গে তাঁকে জন্মদিনের অভিনন্দন শুভেচ্ছা জানান তাঁর ভক্তেরা। আর এই কমন ডিপিও অন্যতম একটি ধরন তাঁর জন্মদিন সেলিব্রেট করার।

Advertisement