scorecardresearch
 

Anushka Sharma Birthday: অনুষ্কার প্রেমেই কেন পাগল বিরাট? স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন...

Anushka Sharma Birthday: বলিউড ও খেলার জগতের প্রথম সারির দম্পতি হিসাবে পরিচিত অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বিয়ের পাঁচ বছর পেরিয়ে গেলেও তাঁদের ভালোবাসাতেও কোনও ভাঁটা পড়েনি। একাধিক ইভেন্টে বিরুষ্কাকে দেখা গিয়েছে হাতে হাত রেখে। এখন তো তাঁদের জীবনে এসেছে ভামিকাও। ১ মে বলিউড অভিনেত্রীর আরও এক বছর বাড়ল বয়স।

Advertisement
অনুষ্কার জন্মদিনে বিরাটের আদুরে পোস্ট অনুষ্কার জন্মদিনে বিরাটের আদুরে পোস্ট
হাইলাইটস
  • বলিউড ও খেলার জগতের প্রথম সারির দম্পতি হিসাবে পরিচিত অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।
  • বিয়ের পাঁচ বছর পেরিয়ে গেলেও তাঁদের ভালোবাসাতেও কোনও ভাঁটা পড়েনি।
  • ১ মে বলিউড অভিনেত্রীর আরও এক বছর বাড়ল বয়স। আর এইদিনে স্বামী বিরাট কোহলি তাঁকে শুভেচ্ছা জানাবেন না এটা তো হতে পারে না।

বলিউড ও খেলার জগতের প্রথম সারির দম্পতি হিসাবে পরিচিত অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বিয়ের পাঁচ বছর পেরিয়ে গেলেও তাঁদের ভালোবাসাতেও কোনও ভাঁটা পড়েনি। একাধিক ইভেন্টে বিরুষ্কাকে দেখা গিয়েছে হাতে হাত রেখে। এখন তো তাঁদের জীবনে এসেছে ভামিকাও। ১ মে বলিউড অভিনেত্রীর আরও এক বছর বাড়ল বয়স। আর এইদিনে স্বামী বিরাট কোহলি তাঁকে শুভেচ্ছা জানাবেন না এটা তো হতে পারে না। এদিন বিরাট তাঁর স্ত্রীর একাধিক ছবি শেয়ার করেন টুইটারে। আর সঙ্গে আদুরে শুভেচ্ছা।  

অনুষ্কার জন্মদিন উপলক্ষ্যে বিরাট টুইটারে অভিনেত্রীর বেশ কিছু অদেখা ছবি পোস্ট করেছেন। সঙ্গে অবশ্যই রয়েছেন বিরাট নিজেও। শুধু টুইটারেই নয়, ইনস্টাগ্রামেও স্ত্রীর ছবি শেয়ার করেছেন তিনি। অনুষ্কার সান কিস মুহূর্তের ছবি থেকে শুরু করে সেখানে রয়েছে কোহলির সঙ্গে কাটানো কিছু মধুর মুহূর্ত। বিরাট এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'রোগা থেকে মোটা থেকে শুরু করে তোমার সমস্ত সুন্দর পাগলামির জন্যই তোমাকে ভালোবাসি। শুভ জন্মদিন আমার সবকিছু।' প্রত্যেক বছরই অনুষ্কাকে সোশ্যাল মিডিয়ায় এভাবেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকেন বিরাট।

আরও পড়ুন: Virat Kohli Anushka Sharma: অসুস্থতা নিয়েই ১৮৬ রানের ইনিংস, কী হয়েছে বিরাটের? অনুষ্কা বললেন...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Advertisement

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে রাজকীয়ভাবে বিয়ে সারেন বিরাট ও অনুষ্কা। তার আগে বেশ কিছু বছর চুটিয়ে ডেট করেছিলেন তাঁরা। বিরাটের খেলা থাকলে মাঠে অনুষ্কার উপস্থিতি যেন বাধ্যতামূলক। কোহলির সব ওঠা-নামাতেই অনুষ্কাকে তাঁর পাশে পেয়েছেন তিনি। ২০২১ সালে অনুষ্কা ও বিরাটের জীবনে আসে ভামিকা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বিরাট অনুষ্কার আত্মত্যাগ এবং কীভাবে তাঁকে অনুপ্রাণিত করে সেই নিয়ে প্রশংসা করেন। সম্প্রতি আরসিবি পডকাস্টে ক্রিকেটার বলেন, 'গত দুই বছরে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, আমাদের জীবনে সন্তান এসেছে, মা হিসেবে যে ত্যাগ অনুষ্কা করেছে তা অভাবনীয়। আমি উপলব্ধি করেছি ওর কাছে আমার সমস্যাগুলি কোনও সমস্যাই নয়।' 

আরও পড়ুন: Virat Kohli-Anushka Sharma: লাগাতার ব্যর্থতা, মহাকাল-শরণে সস্ত্রীক বিরাট, করলেন রুদ্রাভিষেক

অনুষ্কা আজ ৩৫ বছরে পা দিলেন। রাত থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বলিউড সুন্দরী। দেশ জুড়ে ফ্যানেদের পাশাপাশি বলি তারকা, ক্রিকেটে জগতের অনেকেই বিশেষ দিনে শুভেচ্ছা জানয়েছেন অনুষ্কা শর্মাকে। প্রতিবারই স্ত্রীর জন্মদিনে বিরাট কিছু স্পেশাল বার্তা দেন অনুষ্কার জন্য। গতবার কোহলি লিখেছিলেন, 'ঈশ্বরকে ধন্যবাদ তুমি জন্মেছো।তুমি না থাকলে আমার যে কী হত!' আইপিএলের মাঝেই জন্মদিন। সোমবার খেলাও রয়েছে আরসিবির। স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে খেলা শেষে স্পেশাল প্ল্যান রয়েছে বিরাট কোহলির। সেটা দিন শেষেই সামনে আসবে। 

 


 

Advertisement