scorecardresearch
 

ODI World Cup 2023 India vs Pakistan: ভারত-পাকিস্তান ম্যাচ, রুম-ভাড়া ছুঁল ১ লক্ষ টাকা; তবু হোটেল মিলছে না আহমেদাবাদে

কিছু বিলাসবহুল হোটেল একটি রুমের জন্য ভাড়া চাইছে ৫০ হাজার থেকে ১ লাখ টাকা। সাধারণত এই বিলাসবহুল হোটেলগুলিতে রুম ভাড়া ৫ হাজার থেকে ৮ হাজার টাকার মধ্যে থাকে৷

Advertisement
হাইলাইটস
  • ১৫ অক্টোবর ভারত বনাম পাকিস্তান ম্যাচ
  • ম্যাচ ঘিরে আহমেদাবাদে চড়ছে পারদ

আগামী ১৫ অক্টোবর গুজরাতের আহমেদাবাদে ওয়ানডে বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। আইসিসি বিশ্বকাপের সূচি ঘোষণার পর থেকেই আমেদাবাদ (Ahmedabad) শহরে হোটেলের ভাড়া ব্যাপক হারে বৃদ্ধি হয়েছে। হাইভোল্টেজ ম্যাচের ঘোষণা হতেই শহরে হোটেলের রুমের ভাড়া প্রায় দশগুণ বেড়েছে।

বিভিন্ন হোটেল বুকিং ওয়েবসাইট দেখলে বোঝা যাবে কী পরিমাণ হোটেলের চাহিদা বেড়েছে। তাই ১৫ অক্টোবর টাকা দিয়েও হোটেল নাও পেতে পারেন। কিছু বিলাসবহুল হোটেল একটি রুমের জন্য ভাড়া চাইছে ৫০ হাজার থেকে ১ লাখ টাকা। সাধারণত এই বিলাসবহুল হোটেলগুলিতে রুম ভাড়া ৫ হাজার থেকে ৮ হাজার টাকার মধ্যে থাকে৷

আহমেদাবাদে ফাইনাল সহ পাঁচটি বিশ্বকাপের ম্যাচ অনুষ্ঠিত হবে। এই প্রথম শহরে অল্প সময়ের মধ্যে বড় ক্রিকেট ম্যাচ আয়োজন করা হবে।

আরও পড়ুন

অতিথিদের জন্য প্রায় ১০ হাজার রুম

এক লাখ আসন বিশিষ্ট নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-পাকিস্তান খেলা দেখতে ৪০ হাজার ভক্ত শহরে আসবেন বলে আশা করা হচ্ছে। অভূতপূর্ব চাহিদার কারণে ১৫ অক্টোবর শহরের কিছু বিলাসবহুল হোটেলে রুমের বুকিং ফুরিয়ে গেছে। গুজরাত হোটেল অ্যান্ড রেস্তরাঁ অ্যাসোসিয়েশনের সভাপতি নরেন্দ্র সোমানি বলেন, ভাড়া বৃদ্ধি শুধুমাত্র বিলাসবহুল হোটেলের মধ্যেই সীমাবদ্ধ।

Advertisement