scorecardresearch
 

Hardik Pandya Mumbai Indians Captain: ক্যাপ্টেন পান্ডিয়া, নিলামের আগেই বড় ঘোষণা মুম্বই ইন্ডিয়ান্সের

নিলামের আগেই অধিনায়ক বদল। আসন্ন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যপ্টেন্সি নিয়ে বড় সিদ্ধান্ত। আসন্ন ম্যাচে রোহিত শর্মার জায়গায় অধিনায়কত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে এক্স হ্যান্ডেলে তা ঘোষণা করা হয়েছে।

Advertisement
হাইলাইটস
  • নিলামের আগেই অধিনায়ক বদল
  • আসন্ন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যপ্টেন্সি নিয়ে বড় সিদ্ধান্ত
  • আসন্ন ম্যাচে রোহিত শর্মার জায়গায় অধিনায়কত্ব দেবেন হার্দিক পান্ডিয়া

Hardik Pandya: নিলামের আগেই অধিনায়ক বদল। আসন্ন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যপ্টেন্সি নিয়ে বড় সিদ্ধান্ত। আসন্ন ম্যাচে রোহিত শর্মার জায়গায় অধিনায়কত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে এক্স হ্যান্ডেলে তা ঘোষণা করা হয়েছে। রোহিত শর্মা গত ১০ বছর ধরে দলের নেতৃত্ব দিচ্ছিলেন। এর আগে হার্দিক তাঁর দলের হয়ে পাঁচটি আইপিএল শিরোপা জেতেন। 

মুম্বই ইন্ডিয়ান্সের বিবৃতিতে বলা হয়েছে, বিখ্যাত অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব নিতে প্রস্তুত। রোহিত শর্মাকে জায়গায় আসছেন হার্দিক। 

মুম্বই ইন্ডিয়ান্সের গ্লোবাল পারফরম্যান্স হেড মহেলা জয়াবর্ধনে জানিয়েছেন, "ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে MI-এর প্রকৃত নীতি প্রতিফলিত করে। সচিন থেকে হরভজন এবং রিকি থেকে রোহিত পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্স সবসময়ই ব্যতিক্রমী নেতৃত্ব পেয়েছে। সাফল্যে অবদান রাখার পাশাপাশি ভবিষ্যতের জন্য দলকে শক্তিশালী করার দিকেও নজর রাখেন এই খেলোয়াড়রা। এই আদর্শ অনুসারে, হার্দিক পান্ডিয়া আইপিএল ২০২৪-এ মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব গ্রহণ করবেন।"

আরও পড়ুন

জয়াবর্ধনে রোহিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন
জয়াবর্ধন আরও বলেছেন, "আমরা রোহিত শর্মাকে তার ব্যতিক্রমী নেতৃত্বের জন্য কৃতজ্ঞতা জানাই। ২০১৩ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে তার কার্যকাল অসাধারণ ছিল। তার নেতৃত্বে দল কেবল অতুলনীয় সাফল্যই অর্জন করেনি, তিনি আইপিএল ইতিহাসের সেরা অধিনায়কদের মধ্যে একটি জায়গাও অর্জন করেছিলেন। তাঁর অধিনায়কত্বে দল সর্বকালের অন্যতম সফল এবং প্রিয় দল হয়ে ওঠে। দলকে আরও শক্তিশালী করার জন্য আমরা তাঁর নির্দেশনা এবং অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছি।"

Advertisement